whatsapp channel

VIDEO: ভেজা শরীরে কাছাকাছি নিরাহুয়া-অঞ্জনা, আম্রপালিকে ভুলে উদ্দাম রোম্যান্স নায়কের

বর্তমানে দর্শকদের প্রিয় বিনোদন মাধ্যমের কথা উঠলে ভোজপুরি সিনেমা (Bhojpuri Film) বাদ যাবে এমনটা হতেই পারে না। ভোজপুরি ইন্ডাস্ট্রি অবশ্য বহুদিনের। কিন্তু ইদানিং এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিওর প্রতি আকর্ষণ…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে দর্শকদের প্রিয় বিনোদন মাধ্যমের কথা উঠলে ভোজপুরি সিনেমা (Bhojpuri Film) বাদ যাবে এমনটা হতেই পারে না। ভোজপুরি ইন্ডাস্ট্রি অবশ্য বহুদিনের। কিন্তু ইদানিং এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিওর প্রতি আকর্ষণ উল্লেখযোগ্য ভাবে বেড়েছে মানুষের। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নতুন করে মাথা তুলে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে অভিনেতা অভিনেত্রীদেরও পরিচিতি বাড়ছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও বেড়েছে স্বাভাবিক ভাবে। বিশেষ করে কয়েকটি নাম এখন মানুষের মুখে মুখে ঘুরছে।

ভোজপুরি সিনেমার প্রসঙ্গ উঠলে সবার আগে যে অভিনেতার নাম উঠে আসবে তিনি হলেন নিরাহুয়া। তাঁর আসল নাম অবশ্য দীনেশ লাল যাদব। তবে ভোজপুরি বিনোদন জগতে নিরাহুয়া নামেই তাঁকে এক ডাকে চেনেন সকলে। এমনকি যারা ভোজপুরি সিনেমা দেখেন না বা তেমন পছন্দ করেন না, তারাও কিন্তু নিরাহুয়া নামটি যথেষ্ট পরিচিত। তাঁর ক্যারিশ্মাই এমন যে ভোজপুরি বিনোদন জগতের বাইরেও পৌঁছে গিয়েছে তাঁর জনপ্রিয়তা। ভোজপুরি ছবিতে এতটাই জনপ্রিয়তা বাড়িয়েছেন তিনি যে সকল স্তরের দর্শকদের মধ্যেই ছড়িয়ে পড়েছে তাঁর নাম।

ভোজপুরি ফিল্ম দুনিয়ার হেন কোনো অভিনেত্রী নেই যার সঙ্গে অভিনয় করেননি নিরাহুয়া। মূলত আম্রপালি দুবের সঙ্গে তাঁর জুটি সবথেকে বেশি জমে। অনস্ক্রিনে তাঁরা একসঙ্গে এলেই সেই ছবি হিট হবেই, এমনটাই বিশ্বাস দর্শকদের। তবে নিজের অভিনয় প্রতিভা দিয়ে অন্য নায়িকাদের সঙ্গেও রসায়ন জমিয়ে তোলেন নিরাহুয়া। এই প্রতিবেদনে যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেখানে নিরাহুয়ার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে অঞ্জনা সিংকে।

ভিডিওতে দেখা যায়, ঝরনার নীচে ভিজেই উদ্দাম রোম্যান্স করছেন নায়ক নায়িকা। ‘সাইয়াঁ জি দাগাবাজ’ ছবির ‘পিয়া তুঝে মান লিয়া রে’ গানটিতে রোম্যান্স এবং নাচ দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন নিরাহুয়া এবং অঞ্জনা সিং। জি মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে চার বছর আগে শেয়ার করা এই মিউজিক ভিডিওটিতে ১১ লক্ষ ভিউ হয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই