Hoop StoryHoop Viral

Viral: ‘চান্দা হে তু, মেরা সুরজ হে তু’, সুরেলা কন্ঠে গান গাইছে টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের গান ‘চান্দা হে তু, মেরা সুরাজ হে তু’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল তখনো, এখনো পর্যন্ত গানটির জনপ্রিয়তা কিন্তু এতোটুকু কম হয়নি কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, এই গানটিকে অপূর্ব সুরে লেখা কন্ঠে গাইছে একজন। কি ভাবছেন নিশ্চয়ই কোন বড় শিল্পী গানটিকে আবার নতুন করে গেয়েছেন? হ্যাঁ, তবে এক্ষেত্রে বড় শিল্পী কথাটা ঠিক হলেও সেই শিল্পী কিন্তু কোন মানুষ নয়।

শুনে হয়তো আপনারও অবাক লাগবে একটা টিয়া পাখি যে কি করে এত সুরেলা কন্ঠে গান গাইতে পারে, তা সে টিয়া পাখির গান না শুনলে কিন্তু কিছুতেই বুঝতে পারবেন না। বাড়িতে টিয়া পাখি থাকলে তারা বাড়ির মালিকদের কথা শুনে অবিকল সেই ভাবে কথা বলতে পারে, এমনটা আগেই জানা গেছে, কিন্তু এমন সুরে গান কখনো কোন টিয়া পাখি গেয়েছে কি না এর আগে অবশ্য জানা নেই।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে, যেখানে দেখা যাচ্ছে বাড়ির মালকিন এর সঙ্গে বেশ সুরেলা গলায় একটি টিয়া পাখি গান গাইছিল লতা মঙ্গেশকরের গান, আর ভিডিওটি সকলের এত পছন্দ হয়েছে যে অনেক মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। এরকম অনেক মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়া নানা প্লাটফর্মে রীতিমতন ভাইরাল হয়, আর যদি আপনি ভিডিওটি দেখতে মিস করে যান, তো চটপট একবার দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-