whatsapp channel

VIRAL: মাচা শোয়ে ঠুমকা লাগিয়ে পুরুষ ভক্তদের ঘাম ঝরাচ্ছেন অঞ্জলি চৌধুরী, তুমুল ভাইরাল ভিডিও

সময়ের সঙ্গে অভিযোজিত হয় আমাদের রুচিশীলতা। তাই সেই পরিবর্তনের প্রভাব পড়ে বিনোদন জগতের উপর। করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে অভিযোজিত হয় আমাদের রুচিশীলতা। তাই সেই পরিবর্তনের প্রভাব পড়ে বিনোদন জগতের উপর। করোনাকালীন সময়ে দেশের বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে হরিয়ানভি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন এইসব গানে নাচের দৃশ্যাবলী অনেকেই বেশ পছন্দ করেন। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

Advertisements

এইরকম আঞ্চলিক এই ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের শারীরিক পরিভাষাতেই যেন ফুলে ফেঁপে উঠেছে এই জগৎ। ভোজপুরী ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, কাজল রাঘবানি। এদিকে হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে স্বপ্না চৌধুরী বেশ জনপ্রিয়। তবে এখন নজর কাড়ছেন অভিনেত্রী অঞ্জলি চৌধুরী (Anjali Chowdhury)। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সামাজিক মাধ্যমেও যেমন সক্রিয়, তেমনই আবার মাচা শো থেকে বড় বড় ইভেন্টে অতিথি শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরেন।

Advertisements

আর এমনই একটি মাচা শোয়ের ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গর্জাস কালো ডিপনেক সালোয়ার কামিজ পরে মঞ্চের উপর এলেন তিনি। তার পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে ক্লিভেজ। মুখে মানানসই মেকআপ, এবং ম্যাচিং জুয়েলারি। এই লুকে ধরা দিয়ে স্টেজের উপর উদ্দাম নাচলেন অঞ্জলি। তার সঙ্গে ঠুমকা লাগালেন সেখানের স্থানীয় মহিলারাও। আর তাকে এইভাবে নাচতে দেখেই পাগল হলেন পুরুষ দর্শকরা। ভিডিওতে সেটিও দেখা যাচ্ছে।

Advertisements

প্রসঙ্গত, অঞ্জলি চৌধুরীর এই নাচের পারফর্ম্যান্স যেমন সেখানে উপস্থিত সমস্ত দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছিলেন, তেমনই নেট দুনিয়াতেও তার এই ভিডিও ভাইরাল হয়েছে। বলা বাহুল্য, এই মুহূর্তে উল্লেখ্য হরিয়ানভি গানের তালেই অঞ্জলি চৌধুরীর এই পার্ফমেন্স মন মাতিয়েছে তার সমস্ত অনুরাগীমহলেরও। পাশাপাশি তাকে পুনরায় চর্চায় নিয়ে এসেছে হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা