whatsapp channel

VIDEO: খোলা আকাশের নীচে মধুকে শুইয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বিনোদন জগতে আধুনিকতার ছোঁয়া লাগলেও আঞ্চলিক বিনোদন কখনোই নিজের জনপ্রিয়তা হারাবে না। বিশেষ করে বর্তমানে আঞ্চলিক বিনোদন নতুন করে মাথা তুলে দাঁড়িয়েছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বিনোদন জগতে আধুনিকতার ছোঁয়া লাগলেও আঞ্চলিক বিনোদন কখনোই নিজের জনপ্রিয়তা হারাবে না। বিশেষ করে বর্তমানে আঞ্চলিক বিনোদন নতুন করে মাথা তুলে দাঁড়িয়েছে। এর মধ্যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film) বিশেষ খ্যাতি পেয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভোজপুরি কনটেন্টের চাহিদা চোখে পড়ার মতো।

Advertisements

এখন বলিউড, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রিও মাথা তুলে দাঁড়াচ্ছে। দিনে দিনে দর্শক বাড়ছে ভোজপুরি সিনেমার (Bhojpuri Film)। পুরনো ভোজপুরি ছবির গানের ভিডিওগুলি নতুন করে ভাইরাল হওয়াতে আরো বেশি সংখ্যক দর্শকদের মধ্যে ছড়িয়ে যাচ্ছে। ভোজপুরি সিনেমার খ্যাতিও বাড়ছে পাল্লা দিয়ে।

Advertisements

Advertisements

একটা বড় অংশের নির্দিষ্ট দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। যত দিন যাচ্ছে ততই যেন খ্যাতি,উন্মাদনা বেড়ে চলেছে ভোজপুরি কনটেন্ট নিয়ে। হিন্দি সিনেমার তুলনায় ভোজপুরি ছবি, গান নিয়ে চর্চা বেশি হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে মাঝে মধ্যেই ভাইরাল হয় ভোজপুরি গান এবং নাচের ভিডিও। এই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের একটি তালিকা তৈরি করতে বসলে পবন সিং এর নাম প্রথমের দিকেই থাকবে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত।

Advertisements

সম্প্রতি পবন সিং এর সঙ্গে মধু শর্মার একটি পুরনো মিউজিক ভিডিও নতুন করে চর্চায় কেন্দ্রে চলে এসেছে। গানের নাম ‘মহব্বত মে ছুটি না সাথ’। গানে বেশ রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন দুজনে। অপূর্ব সুন্দর সমস্ত লোকেশনে চুটিয়ে রোম্যান্স করতে দেখা গিয়েছে দুজনকে। কখনো হলুদ শাড়ি কখনো বা গোলাপি শাড়িতে দেখা মিলেছে সুন্দরী মধু শর্মার। খোলা জায়গায় নায়িকার সঙ্গে উদ্দাম প্রেম লীলায় মত্ত হয়েছেন পবন সিং। মিউজিক ভিডিওটির শুটিং বলিউডি মিউজিক ভিডিওকেও হার মানাবে। আট বছর আগে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হওয়ায় প্রায় ৪ লক্ষ ভিউ হতে চলেছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই