Hoop VideoHoop Viral

VIDEO: মন ভরাবে পবন সিং এবং অক্ষরার মিষ্টি রোম্যান্স, ভুলেও মিস করবেন না ভিডিও

কনটেন্টের রকমারিতার জন্য হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে বর্তমানে। ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা খুবই আকর্ষণ করছে দর্শককে। বর্তমানে যে কোনো উৎসব অনুষ্ঠানে বাজানো হয়ে থাকে ভোজপুরি গান। এমনকি বিনোদন নিয়ে যারা চর্চা করেন তাদের মতে, এভাবেই চলতে থাকলে এক সময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে।

আর ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে অভিনেত্রীদের প্রসঙ্গ উঠলে অক্ষরা সিংয়ের (Akshara Singh) নাম সেখানে থাকবেই। ইন্ডাস্ট্রির প্রথম সারির এই অভিনেত্রী বহু ছবিতেই কাজ করেছেন এবং একটানা সাফল্যের ধারা বজায় রাখার কৃতিত্বও রয়েছে তাঁর। দর্শকদের মধ্যে অক্ষরার জনপ্রিয়তা দেখার মতো। একটি বড় অংশের সিনেপ্রেমীদের মধ্যে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বিশেষ করে বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বাড়ার পর আরো বেশি সংখ্যক মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে অক্ষরার নাম। বিভিন্ন সিনেমা এবং মিউজিক ভিডিওতে (Music Video) তাঁর নিত্য নতুন কাণ্ডকারখানা বেশ উপভোগ করেন দর্শকরা।

এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওটি নিয়ে আলোচনা করব সেটিতে অক্ষরার সঙ্গে দেখা গিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় অভিনেতা পবন সিংয়ের সঙ্গে। এক সময়ে এই দুজনের জুটি ছিল ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি। কিন্তু কোনো কারণে তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। এখন আর একসঙ্গে কাজও করতে চান না তাঁরা। যদিও তাঁদের পুরনো সিনেমা এবং মিউজিক ভিডিওগুলি এখনো ভাইরাল হয় নেট দুনিয়ায়। ইউটিউব ঘাঁটলেই এখনো মিলবে তাঁদের পুরনো কাজের প্রমাণ।

এমনি একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে। ‘তবাডালা’ ছবির ‘দুনিয়া মে সবকে সে পেয়ারা’ গানটির ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ছয় বছর আগে অবশ্য ভিডিওটি শেয়ার করা হয়েছিল এন্টার টেন রঙ্গিলা ইউটিউব চ্যানেলে। এখনো পর্যন্ত ৭ কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। প্রচুর প্রশংসা পেয়েছে পবন সিং এবং অক্ষরার এই ভিডিও।

Related Articles