whatsapp channel

বিয়ের রাতে নববধূর সঙ্গে ঘটল এই ঘটনা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বৃষ্টির দুপুরে অন্ধকার ঘরে বোল্ড সিরিজ চেখে দেখতে চান? তাহলে রয়েছে উল্লু, প্রাইম শট, কোকু'র মতন একাধিক ডিজিট্যাল প্ল্যাটফর্ম, যেখানে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং,…

Avatar

Susmita Kundu

বৃষ্টির দুপুরে অন্ধকার ঘরে বোল্ড সিরিজ চেখে দেখতে চান? তাহলে রয়েছে উল্লু, প্রাইম শট, কোকু’র মতন একাধিক ডিজিট্যাল প্ল্যাটফর্ম, যেখানে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং, যৌনতা, লালসা ও অপরাধে ঠাসা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা বেড়েই চলেছে। এইসব প্ল্যাটফর্ম থেকে প্রায় প্রতিদিন প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। আজকে যেই সিরিজের ট্রেলার নিয়ে কথা বলবো সেটা হল Saadi Ki Pehli Raat। এটি আপনি পেয়ে যাবেন Ullu Suhagraat সিরিজে।

এটা একটা অনুবাদ গল্প, যেখানে দুটি বান্ধবীকে দেখানো হচ্ছে যারা নিজেদের মধ্যে চরম সুখ নিয়ে আলোচনা করছে। বিয়ের আগে শারীরিক সম্পর্ক নিয়ে দুজন দুজনের সঙ্গে বিশেষ কথা বার্তা করছে, এর মধ্যে একটি মেয়ের বাড়ির থেকে ফোন আসে, এবং শোনে যে তাকে পরের রবিবার ছেলে দেখবে, মানে বিয়ের কথা হবে। মেয়েটি রবিবারের আগে চলে যায়, পাত্র পক্ষ আসে। হবু শাশুড়ি নতুন বউয়ের পিছন দেখতে চায়। মেয়েটি ঘুরে সামনে পিছনে দেখায়। এরপর বিয়ে ঠিক হয়ে যায়।

বিয়ে হয়ে যাওয়ার পরেই কাট টু সুহাগ রাত। শুরু ফুলশয্যা। মেয়েটি আকাশ পাতাল ভেবে শিহরিত। কিন্তু, সেই রাত্রে অন্য এক পুরুষ আসে। মেয়েটি বাইরে বেরিয়ে বরের কাছে গেলে বর জানায় যে মেয়েটির বাবা ২লাখ টাকা নিয়েছে, এবং বর সেই দুই লাখ তোলার জন্য অন্যত্র বিক্রি করে দিয়েছে। এভাবে প্রতিরাতে ভিন্ন ভিন্ন পুরুষের কাছে মেয়েটির সুহাগ রাত হয়।

এমন যৌনতা ঠাসা অপরাধমূলক সিরিজ দেখতে চাইলে চোখ রাখতে হবে ullu app এ। এই অ্যাপটি ডাউনলোড করে নিয়ে সাবস্ক্রিপশন নিতে হবে। তাহলে যখন ইচ্ছা যে কোনো সিরিজ দেখতে পারেন। আপনিও যদি Saadi Ki Pehli Raat সিরিজটি দেখতে চান তাহলে চোখ রাখুন ullu web platform এ।

whatsapp logo