Hoop VideoHoop Viral

VIDEO: ফিনফিনে রাত পোশাকে রোম্যান্সে মত্ত হিট গায়িকা, একদম মিস করবেন না অন্তরার এই ভিডিও

বর্তমানে বহু মানুষ বলিউড ছেড়ে আঞ্চলিক ভাষার ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির দিকে বেশি নজর দিচ্ছেন। এর মধ্যে ভোজপুরি গান, মিউজিক ভিডিও বিশেষ গুরুত্ব পায়। আসলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film) অভিনেতা অভিনেত্রীরা ধীরে ধীরে এতটাই জনপ্রিয়তা পাচ্ছেন যে যে অন্যান্য ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা কার্যত পাত্তাও পাচ্ছেন না। উপরন্তু ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা অভিনয়ের পাশাপাশি গানেও তুখোড়। কার্যত অভিনয়ের সঙ্গে সঙ্গে গানও খুব ভালো গান তাঁরা। ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরা অনেকেই নিজেদের সিনেমায় নিজেরাই কণ্ঠ দিয়েছেন।

এমনি একজন ভোজপুরি তারকা হলেন অন্তরা সিং প্রিয়াঙ্কা। ইউটিউবে সবসময়ই ভোজপুরি সিনেমার গানের ভিডিও ভাইরাল হতে থাকে। তার মধ্যে অধিকাংশ ভিডিওরই গানের গায়িকা হিসাবে নাম দেখা যায় অন্তরা সিং প্রিয়াঙ্কার। ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রায় সমস্ত প্রথম সারির অভিনেতা অভিনেত্রীর ছবির গানই গেয়েছেন তিনি। এবার ভাইরাল হল তাঁর নিজেরই একটি গানের ভিডিও।

‘ভতার করে মালিশ’ নামে এই গানে একেবারে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন অন্তরা। তাঁর আবেদন উপেক্ষা করা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে দর্শকের কাছে। এই গানটিও নিজেই গিয়েছেন তিনি। অর্জুন শর্মার কথা দেওয়া গানের ভিডিওটির পরিচালনা করেছেন রোশন সিং। ভিডিওতে গোলাপি রঙের রাত পোশাক পরে নায়কের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রোম্যান্স করতে দেখা যায় অন্তরা সিং প্রিয়াঙ্কাকে।

গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও ভিডিওটি কিন্তু নতুন নয়। দু বছর আগে ওয়েভ মিউজিক ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছিল মিউজিক ভিডিওটি। এখনও পর্যন্ত ১১ লক্ষ মানুষ দেখে ফেলেছেন অন্তরা সিং প্রিয়াঙ্কার এই গানের ভিডিওটি। অন্তরার লাস্য দেখে মুগ্ধ দর্শকরা। গানের সঙ্গে সঙ্গে তাঁর অভিনয়েরও ভক্ত হয়ে উঠেছেন সকলে। উল্লেখ্য, টলিউড, দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির পরেই জনপ্রিয়তার নিরিখে যে ইন্ডাস্ট্রির নাম উঠে আসবে সেটা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি গুলির মধ্যে খ্যাতির চূড়ায় থাকবে এই ইন্ডাস্ট্রির সিনেমা, মিউজিক ভিডিও।

Related Articles