whatsapp channel

অচেনা নারীর সংস্পর্শে এসে শরীরের খিদে মেটালেন যুবক, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

দেশ জুড়ে চলছে দীপাবলীর মরসুম। আলোর উৎসবে সেজে উঠেছে সমগ্র ভারত। ওটিটিগুলিও নেমেছে প্রতিযোগিতায়। সিনেপ্রাইম অ্যাপের মূল হাতিয়ার হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 9 ই নভেম্বর সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ…

Avatar

Nilanjana Pande

দেশ জুড়ে চলছে দীপাবলীর মরসুম। আলোর উৎসবে সেজে উঠেছে সমগ্র ভারত। ওটিটিগুলিও নেমেছে প্রতিযোগিতায়। সিনেপ্রাইম অ্যাপের মূল হাতিয়ার হল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 9 ই নভেম্বর সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘হিপনোসিস’। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে সাড়ে পাঁচশো।

‘হিপনোসিস’ সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হয়েছে 10 ই নভেম্বর, শুক্রবার। ট্রেলারের শুরুতে দেখা যায়, একজন পুরুষ একটি ব্যাগ থেকে গয়নার বাক্স বের করে নেকলেস হাতে নিয়ে দেখে। এই সময় তার দরজায় বাজে কলিং বেল। কলিং বেল শুনে দরজা খুলতেই পুরুষটি দেখে খোলামেলা শর্ট পোশাকে দাঁড়িয়ে এক সুসজ্জিতা নারী। ওই নারী তাকে জিজ্ঞাসা করে, যদি ওই যুবক কিছু মনে না করে, তাহলে সে কি তার মোবাইল ফোন থেকে কোনো কল করতে পারে! ওই যুবক তাকে অনুমতি দেয়। মেয়েটি যুবকের মোবাইল থেকে ফোন করলেও ওপারে কেউ ফোন তোলে না। ফলে মেয়েটি বিরক্ত হয়। যুবকটি তাকে বলে, কিছু অসুবিধা না হলে মেয়েটি এখানে থাকতে পারে। মেয়েটি রাজি হয়ে যায়।

যুবকটির বাড়ির সংলগ্ন সুইমিং পুলে লাল রঙের খোলামেলা বিকিনি পরে সাঁতার কাটে ওই মেয়েটি। সুইমিং পুলের নীল জল থেকে যখন সে ওঠে, তাকে দূর থেকে দেখে ওই যুবক। সে অত বড় বাড়িতে একা থাকে শুনে অবাক হয় মেয়েটি। সে বলে, এবার যদি ওই যুবকের কাউকে পছন্দ হয়, তখন তাকে বিয়ে করতে হবে। যুবকটি একসময় মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। একসময় ওই মেয়েটির সাথে যৌন সম্পর্ক স্থাপন করে যুবক।

কিন্তু এর মধ্যে এক অজানা ব্যক্তির ফোন আসে যুবকের কাছে। সে বলে, এখনও তার প্রতিশোধ পূর্ণ হয়নি। কোন প্রতিশোধের কথা বলছে ওই ব্যক্তি? প্রশ্নের উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম অ্যাপ।