whatsapp channel

ইয়ামিনীর ভেজা শরীরে উঠেছে ঝড়, নিয়ন্ত্রণ হারিয়েছে খেসারি লাল যাদব, দেখুন ভাইরাল ভিডিও

কোনো একটি জুটির সিজলিং কেমিস্ট্রি দেখতে অনেকেই পছন্দ করে। একবার কোনো জুটি মনে জায়গা করে নিলে দর্শকরা বারবার সেই জুটিকে পর্দায় দেখতে চায়। সেরকমই একটি নতুন জুটি হলেন খেসারি লাল…

Avatar

Susmita Kundu

কোনো একটি জুটির সিজলিং কেমিস্ট্রি দেখতে অনেকেই পছন্দ করে। একবার কোনো জুটি মনে জায়গা করে নিলে দর্শকরা বারবার সেই জুটিকে পর্দায় দেখতে চায়। সেরকমই একটি নতুন জুটি হলেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) ও ইয়ামিনী সিং (Yamini Singh)। এই দুজনের রসায়ন দর্শকদের এতটাই পাগল করেছে যে এদের একটি পুরনো মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

খেসারি লাল যাদব (Khesari Lal Yadav) বর্তমানে শুধু একজন ভোজপুরী ইন্ডাস্ট্রির অভিনেতা নন, তিনি গায়কও বটে। বেশ কিছু সিনেমায় খেসারি লাল যাদব যেমন অভিনয় করেছেন, তেমন গান গেয়েও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। পাশাপশি, ইয়ামিনী সিং নিজেকে এতটাই হট লুকে পোজ দিয়েছেন যে তার থেকে চোখ সরাতে পারেনি কেউ। সোজা কথায় বলতে, খেসারি ও ইয়ামিনী দুজনের রসায়ন এই মুহূর্তে চর্চায় এসেছে, কারণ, গরম গোদাম (Garam Godam) গানে এই জুটি তাদের দুর্দান্ত কেমিস্ট্রি দিয়ে ভরপুর বিনোদন দিয়েছেন দর্শকদের। ভেজা শরীরে ইয়ামিনী এমন ঝড় তুলেছেন যে নিয়ন্ত্রণ হারিয়েছে খেসারি লাল যাদব। দুজনের ঠাসা বিনোদন এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

ভোজপুরি অভিনেত্রী ইয়ামিনী সিং যেমন সুন্দরী তেমনই লাস্যময়ী। এই অভিনেত্রীর কেরিয়ার খুব বেশিদিনের নয়। অরবিন্দ আকেলা কাল্লু এবং অবধেশ মিশ্রের সাথে ২০১৯ সালের ছবি ‘পাথর কে সানাম’ দিয়ে তার ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন। সম্প্রতি, খেসারি লাল যাদবের সঙ্গে তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই বিশেষ Garam Godam গানটি এতটাই আকর্ষণীয় যে দর্শকদের রাতের ঘুম উড়েছে রীতিমত।

‘সারেগামাপা হুম ভোজপুরী’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৫ মাস আগে আপলোড করা হয় এই ভিডিও।খেসারি লাল যাদব, নেহা রাজের (Neha Raj) এই গানটি যেমন জনপ্রিয়তা পেয়েছে, তেমনই মিউজিক ভিডিওটিও ভাইরাল হয়েছে।

whatsapp logo