Hoop VideoHoop Viral

বেআইনি ব্যবসা করতে গিয়ে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠতা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

Advertisements

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমা গুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

আজ আমাদের আলোচনার বিষয় ‘রেন বাসেরা’ ওয়েব সিরিজ। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝাঁ। তাঁর পেটাই শরীরের ফ্যান লাখ লাখ। এই ওয়েব সিরিজে ভারতী ঝাঁ যে অভিনয় করছেন সেই চরিত্রটি, এই যুবতী একটি বেআইনি ঘড়ির ব্যবসা করে। একদিন পুলিশ চলে এলে সে পালায়। কিন্তু অন্য এক ব্যক্তি এসে তাঁকে পুলিশের হাত থেকে রক্ষা করে। এরপর একসাথে অনেক সময় কাটায় তারা। ফলে ঘনিষ্ঠ হয় এবং গোপনে দেখা করেন।

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

কিন্তু তবে একদিন অন্য এক লোক তাদের অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলে আর ভিডিও বানিয়ে ব্ল্যাকমেল শুরু করেন। এরপর কি হবে সেটা দেখা যাবে রেন বাসেরা পার্ট ২। এটির ট্রেলার রিলিজ হতেই ব্যাপক ভাইরাল হয়েছে। লাখ লাখ মানুষ দেখেছেন। এই ট্রেলার নিয়ে হইচই শুরু হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। পুরো দেখতে আপনাকে সিরিজ দেখতেই হবে।