whatsapp channel

উল্লুতে রিলিজ হল সবথেকে বোল্ড ওয়েব সিরিজ, দেখবেন ঘরের দরজা বন্ধ করেই

আজকালকার দিনে উল্লু ওয়েব সিরিজ মানেই মানুষের মধ্যে একটা আলাদা উন্মাদনা। নানা সময়ে নানা ওয়েব সিরিজ অফার করে মানুষকে আনন্দ দিয়ে এসেছে উল্লু। এই ওয়েব সিরিজ প্লাটফর্মে এর আগেও বহু…

Avatar

Sourish Das

আজকালকার দিনে উল্লু ওয়েব সিরিজ মানেই মানুষের মধ্যে একটা আলাদা উন্মাদনা। নানা সময়ে নানা ওয়েব সিরিজ অফার করে মানুষকে আনন্দ দিয়ে এসেছে উল্লু। এই ওয়েব সিরিজ প্লাটফর্মে এর আগেও বহু ওয়েব সিরিজ এমন হয়েছে যেগুলি হয়ে উঠেছে সুপারহিট। সেই তালিকায় যেমন কবিতা ভাবির মত ওয়েব সিরিজ রয়েছে তেমনি আছে চরম সুখের মত ওয়েব সিরিজ। এই তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছে আরো একটি ওয়েব সিরিজের নাম। এই নতুন ওয়েব সিরিজটির নাম হলো আম রস। সম্প্রতি এই ওয়েব সিরিজের প্রথম খন্ডটি রিলিজ হয়ে গিয়েছে উল্লু প্ল্যাটফর্মে।

চলতি মাসের ১০ তারিখ উল্লু প্লাটফর্মের ইউটিউব চ্যানেলে এই ওয়েব সিরিজের একটি ট্রেলার প্রকাশিত হয় যেখানে আমরা দেখতে পাই এই নতুন ওয়েব সিরিজের গল্পের কিছু ঝলক। সেখান থেকেই জানা যায় ১৫ ই আগস্ট এই ওয়েব সিরিজ করতে চলেছে। ইতিমধ্যেই এই ট্রেলার সোশ্যাল মিডিয়াতে নিজের ছাপ তৈরি করেছে এবং হয়ে উঠেছে ব্যাপক জনপ্রিয়। ইতিমধ্যেই অনেকে আম রস ওয়েব সিরিজের প্রথম জন্য অপেক্ষা করছেন। চলুন তাহলে এই ওয়েব সিরিজের গল্পটা ছোট করে জেনে নেওয়া যাক এবং তার সাথেই জেনে নেওয়া যাক এই ওয়েব সিরিজের অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকের ব্যাপারে।

আপনাদের জানিয়ে রাখি এই নতুন ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন ভারতী ঝা, রিয়া বারদে, ফারহান আনসারী, প্রীতি দে এবং আরিতা পাল। ভারতী ঝা হলেন উলু প্ল্যাটফর্ম এর সব থেকে বোল্ড কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন। অন্যদিকে রিয়া বারদে উল্লু প্লাটফর্মের একজন অন্যতম পরিচিত অভিনেত্রী। প্রীতি দে এখনো একজন উঠতি অভিনেত্রী হলেও তার অভিনয়ের দক্ষতা বেশ ভালো এবং জনগণের মধ্যে তার ভালো জনপ্রিয়তা রয়েছে। তার সাথেই এই ওয়েব সিরিজের সঙ্গ দিচ্ছেন আরিতা পালের মতো একজন অভিনেত্রী যিনি একজন বর্ষীয়ান অভিনেত্রী হবার পাশাপাশি উল্লুর একটি পরিচিত মুখ বটে।

আশা করা যায় সবাই একসাথে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা এবং সফলতা অনেকগুণ বাড়িয়ে তুলবেন। এই ওয়েব সিরিজের গল্পের ব্যাপারে বলতে গেলে, এই ওয়েব সিরিজের প্রথম ভাগে দেখা যায় একজন মহিলা একজন পুরুষ কে প্ররোচিত করার চেষ্টা করছেন। নিজের ব্যাপারে কিছু আকর্ষণীয় গল্প বলে সেই ব্যক্তিকে নিজের জালে ফাঁসানোর চেষ্টা করেন এক মহিলা। তার ফাঁদে আকৃষ্ট হয়ে লোকটি প্রেম, প্রলোভনের এই জালে জড়িয়ে পড়েন। এই ওয়েব সিরিজে বেশ কিছু কমেডি সিকোয়েন্স থাকলেও, ওয়েব সিরিজটি মূলত মানুষের আগ্রহ বাড়াবে এই স্টোরি লাইনের জন্য। আশা করা যায় উল্লুর এই নতুন ওয়েব সিরিজটি সকলের মাঝে বেশ জনপ্রিয় হবে।

whatsapp logo