whatsapp channel

Web Series: হাঁটুর বয়সী যুবতীদের সঙ্গে কুকর্ম টিউশন শিক্ষকের, ভুলেও পরিবারের সঙ্গে দেখবেন না

বিনোদন জগতে ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। কোথাও লাগে সাবস্ক্রিপশন, কোথাও বার সবটাই দেখা যায় বিনামূল্যে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিনোদন জগতে ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। কোথাও লাগে সাবস্ক্রিপশন, কোথাও বার সবটাই দেখা যায় বিনামূল্যে। এইসব প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

Advertisements

প্রথমে ইংরেজিতে ওয়েবসিরিজ বানানো শুরু হলেও এখন হিন্দি সিরিজের জনপ্রিয়তা বেশ ভালো। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ। এর মধ্যে ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ বেশ নাম কুড়িয়েছে বিগত সময়ে।

Advertisements

এই প্ৰক্তিবেদনে আলোচনা হয়ে এমনই একটি সিরিজকে নিয়ে, যেটির গল্প এবং সাহসী দৃশ্যপটের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন নির্মাতারা। কথা হচ্ছে ‘বেশরমস’ নামক ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পাওয়া ‘গুরুদক্ষিণা’ সিরিজটিকে ঘিরে। এই সিরিজের গল্প শুরু হয় একটি টিউশন টিচারকে ঘিরে। ওই টিউশন শিক্ষকের কাছে অনেক কমবয়সী মেয়ে পড়তে আসে। আর ওই মেয়েদের সে নিজের শরীরের মোহে ফাঁসিয়ে তাদের সঙ্গে নিজের শারীরিক পূর্ণতা লাভ করে। আর এভাবেই একাধিক সাহসী দৃশ্যে সাজানো হয়েছে সিরিজটি। তবে গল্পের ক্লাইম্যাক্সে রয়েছে এক চমক। সেটি দেখতে হলে আপনাকে অবশ্যই সিরিজটি দেখতে হবে।

Advertisements

এই সিরিজটি কমবয়সী দর্শকদের প্রবলভাবে আকৃষ্ট করেছে। কারণটি হল সিরিজের উন্মুক্ত গল্প এবং লাগামছাড়া সাহসী দৃশ্যের সম্ভার। এই সিরিজে সাহসী দৃশ্যে যৌবনের জোয়ারে ভক্তদের ভাসিয়েছেন অভিনেত্রী মায়া, নিধি ও পিউ। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন মানবের মতো মতো শিল্পীরা। ‘বেশরমস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই এই সিরিজটি দেখতে পারবেন আপনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা