Hoop StoryHoop Viral

Viral: এ যেন সিনেমা, বরের সামনেই কনের সিঁথিতে সিঁদুর দিয়ে বাজিমাৎ প্রেমিকের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বিয়ের আসরে ঘটে গেল এক আজব ঘটনা। শুধু আজব বললে হবে না, মজাদারও বটে। বিয়ে তখনও শুরু হয়নি, বর বউ পাশাপাশি বসে। বর ব্যস্ত পাশের কারোর সঙ্গে কথা বলতে, এদিকে নতুন বউ চুপ করে সেজেগুজে বসে আছে। এমন বিয়ের আসরে ঘটে গেল অদ্ভুত এক ঘটনা।

বিয়ে বাড়ির এমন অনেক গল্প শোনা গেছে যেখানে হয় মণ্ডপ থেকে বউ পালিয়েছে কিংবা বর ফিরে গেছে। আজকাল, বাংলা ধারাবাহিকগুলোর মধ্যেও এমন দৃশ্য মাঝে মধ্যেই দেখা যায়। যত গন্ডগোল বিয়ের মণ্ডপেই হবে। সেরকম, ভাইরাল হওয়া বিয়ের ভিডিওতেও রয়েছে অদ্ভুত এক কাণ্ডের পূর্ণাঙ্গ দৃশ্য, যা দেখলে আপনি হাসি ধরে রাখতে পারবেন না।

ভাইরাল হওয়া বিয়ের ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বর কনে পাশাপাশি চেয়ারে বসে। ঠিক চেয়ারের পিছন দিক থেকে একটি ছেলে হঠাৎ করে উঠে নতুন হবু বউয়ের কপালে সিঁদুর দিয়ে দেয়। একবারের জায়গায় বেশ কয়েকবার সিঁদুর ঘষে মেজে দেয় কপালে। যেই কাগজের টুকরো করে ছেলেটি সিঁদুর এনেছিল তার সবটাই মেয়েটির কপালে দিয়েই হাত ধরে টেনে নিয়ে চেয়ারের পিছন থেকে পালিয়ে যায়। ব্যাস, বউ উধাও, এদিকে বর তখনও দিব্যি পাশের এক আত্মীয়ের সঙ্গে গল্প করেই চলেছে ।

ভিডিওটি ভাইরাল হতেই অনেকের মন্তব্য, এটা পুরোটাই ফেক। এটা ইচ্ছে করে প্ল্যান করে বানানো ভিডিও। কারোর মত, বিয়ে বাড়িতে এত লোকজন কেউ দেখলো না, আটকালো না, এও সম্ভব! কারোর মতে, এটা খুবই মজাদার, যদি প্ল্যান করেও ভিডিওটি হয়, তাও বেশ মজাদার। প্রসঙ্গত, বিয়ে বাড়িতে মজাদার ঘটনা মাঝে মধ্যেই ঘটে যায়, তাই বেশিরভাগ সময় বিয়ে বাড়ির ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রইলো এই ভাইরাল হওয়া ভিডিওর ঝলক।