whatsapp channel

রহস্যের সঙ্গে সাহসী দৃশ্যের মেলবন্ধন, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

যুগের সঙ্গে তাল মিলিয়ে বদলাচ্ছে সবকিছুই। ব্যতিক্রম নয় বিনোদন জগৎও। প্রযুক্তির উন্নতির সঙ্গে সঙ্গে তার ছাপ পড়ছে গ্ল্যামার জগতেও। ব্যস্ত জীবনে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সময় কমছে কম। OTT প্ল্যাটফর্মের…

Nirajana Nag

Nirajana Nag

যুগের সঙ্গে তাল মিলিয়ে বদলাচ্ছে সবকিছুই। ব্যতিক্রম নয় বিনোদন জগৎও। প্রযুক্তির উন্নতির সঙ্গে সঙ্গে তার ছাপ পড়ছে গ্ল্যামার জগতেও। ব্যস্ত জীবনে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সময় কমছে কম। OTT প্ল্যাটফর্মের (OTT Platform) উপরে নির্ভরতা বাড়ছে বেশি। আর এই সুযোগকে কাজে লাগিয়েই বাড়বাড়ন্ত হচ্ছে ওয়েব সিরিজের (Web Series)। টিভি চ্যানেলের মতোই গজিয়ে উঠছে একের পর এক OTT প্ল্যাটফর্ম। এর মধ্যে এমন কিছু কিছু প্ল্যাটফর্ম রয়েছে যেগুলি বোল্ড কনটেন্টের জন্যই জনপ্রিয়। ।

দর্শকদের একাংশের মধ্যে বোল্ড কনটেন্টের বেশ চাহিদা রয়েছে। একান্তে বসে শরীর গরম করা গল্পের মধ্যে ডুব দিতে পছন্দ করেন অনেকেই। আর এই দর্শকদের জন্যই বিশেষ ওয়েব সিরিজের ঝুলি সাজিয়ে হাজির ULLU, KOOKU, MX player এর মতো OTT প্ল্যাটফর্ম গুলি, যেখানে প্রায়ই ভিন্ন ভিন্ন স্বাদের ওয়েব সিরিজ লঞ্চ হয়। এই প্রততিবেদনে খোঁজ রইল এমন একটি ওয়েব সিরিজের যা আপনাকে একা বসে দেখতে হবে। এই সিরিজের গল্প এতটাই বোল্ড যে পরিবারের সঙ্গে বসে দেখলে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হতে পারে।

রহস্যের সঙ্গে সাহসী দৃশ্যের মেলবন্ধন, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

ওয়েব সিরিজটির নাম হল ‘হ্যালো মিনি’। বছর দুই আগে মুক্তি পেয়েছিল এই সিরিজের তৃতীয় সিজন। ওয়েব সিরিজটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে সম্প্রতি আবারো নেট মাধ্যমে চর্চায় উঠে এসেছে এর গল্প। একাধারে দম বন্ধ করা রহস্য আর রগরগে শয্যা দৃশ্য দিয়ে ভরা সিরিজটি লঞ্চ হয়েছিল MX player প্ল্যাটফর্মে। একটি ভালো ব্যাপার হল, এই প্ল্যাটফর্মে সম্পূর্ণ বিনামূল্যে ওয়েব সিরিজটি দেখতে পারবেন আপনি।

বিভিন্ন ধরণের এবং বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ একসঙ্গে পাওয়া যাবে MX player প্ল্যাটফর্মে। এর মধ্যে অনেকগুলি সিরিজ সাবস্ক্রাইব না করেই দেখা সম্ভব। তবে সিরিজের গল্প এবং কিছু কিছু দৃশ্যের জন্য ‘এরোটিক’ তকমা পেয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ। তাই পরিবারের সঙ্গে বা বাড়ির ছোটদের সামনে বসে এগুলি না দেখাই ভালো। এতে অপ্রাপ্তবয়স্কদের মনে খারাপ প্রভাব পড়তে পারে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই