whatsapp channel

VIDEO: পুনমের কোমর দেখে রোমান্সে মজলেন যশ, ঘরের মধ্যেই শুরু শরীরের খেলা

ভোজপুরি ফিল্মের পাশাপাশি ভোজপুরি মিউজিক ভিডিওয় ইদানিং উত্তর ভারতের অধিবাসীদের কাছে যথেষ্ট প্রিয় হয়ে উঠেছে। তবে বাংলায় শহর ও গ্রামে টোটো বা অটোগুলিতে প্রায়ই ভোজপুরি গান শোনা যায়। তবে চালক…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্মের পাশাপাশি ভোজপুরি মিউজিক ভিডিওয় ইদানিং উত্তর ভারতের অধিবাসীদের কাছে যথেষ্ট প্রিয় হয়ে উঠেছে। তবে বাংলায় শহর ও গ্রামে টোটো বা অটোগুলিতে প্রায়ই ভোজপুরি গান শোনা যায়। তবে চালক কিন্তু বাঙালি। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ভোজপুরি দর্শক ছাড়াও বাংলার দর্শকদের মধ্যেও এই আঞ্চলিক ভাষার জন্য তৈরি হয়েছে ফ্যান বেস। তবে অধিকাংশ ক্ষেত্রেই ভোজপুরি মিউজিক ভিডিও যথেষ্ট ‘র’। কম যায় না ভোজপুরি ফিল্মও। কয়েক বছর আগে ‘পারো’ নামে একটি ভোজপুরি ফিল্ম রিলিছ করেছিল। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন যশ কুমার (Yash Kumar) ও পুনম দুবে (Poonam Dubey)।

‘পারো’ অন্য ভোজপুরি ফিল্মের মতো বক্স অফিসে সুপারহিট না হলেও এই ফিল্মের গান ‘কমরিয়া হিলে হিলে’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। গানটি গেয়েছিলেন অলোক কুমার (Alok Kumar) ও অলকা ঝা (Alka Jha)। গানের শুরুতে দেখা যায়, স্পটলাইট রয়েছে পুনমের নাভিতে। তাঁর পিছনে দাঁড়িয়ে যশ ‘কমরিয়া হিলে হিলে’ গাইছেন ও হাত দিয়ে কোমরের মাপ বোঝাতে চেষ্টা করছেন। এরপরেই নদীর উপর ব্রিজে শুরু হয় যশ ও পুনমের উদ্দাম নাচ। সাথে রয়েছেন ব্যাকগ্রাউন্ড ডান্সাররাও। যশের পরনে রয়েছে কালো রঙের আফগানি স্যুট। পুনম পরেছেন কালো-গোলাপি ক্রপ টপ ও কালো রঙের ট্রাউজার।

গান গাইতে গাইতে যশ এগিয়ে আসেন পুনমের দিকে। তিনি বলেন, পুনমকে দেখে সকলে অবাক হয়ে যাচ্ছেন। গানের মাঝে পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। যশের পরনে দেখা যায় নীল-সাদা রঙের আফগানি স্যুট। পুনম পরেন কমলা রঙের কো-অর্ড সেট। চোখ আবৃত সানগ্লাসে। পুনমকে জড়িয়ে ধরে যশ বলেন, তাঁর জন্য যশের মন উথাল-পাথাল হয়ে উঠেছে।

যশ বলেন, ভালোবাসায় সব ধরনের সমঝোতা করতে রাজি আছেন তিনি। এই গানের ভিডিওটি এখনও অবধি আড়াই লক্ষ ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo