whatsapp channel

পাড়ার বৌদিদের ঘরে নিজের বরকে পাঠাতে চায় বউ, দেখুন কি হয় এরপর!

এই সময়, সিনেমার তুলনায় ওয়েব সিরিজের বাজার দারুন রমরমা। যেই প্রযোজকরা টাকা ঢালছেন তারাই লালে লাল হয়ে যাচ্ছেন। এরমধ্যে, ওয়েব সিরিজে যদি মশলা বেশি থাকে তাহলে তার দর্শক সংখ্যা দ্বিগুণ…

Avatar

Susmita Kundu

এই সময়, সিনেমার তুলনায় ওয়েব সিরিজের বাজার দারুন রমরমা। যেই প্রযোজকরা টাকা ঢালছেন তারাই লালে লাল হয়ে যাচ্ছেন। এরমধ্যে, ওয়েব সিরিজে যদি মশলা বেশি থাকে তাহলে তার দর্শক সংখ্যা দ্বিগুণ থেকে দশ গুণ হয়ে যাচ্ছে। বিশেষত, উল্লু, প্রাইম শট, কোকু এই ডিজিট্যাল প্ল্যাটফর্মে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং, যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এগিয়ে আছে। প্রায়, প্রতিদিন প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। আজকে যেই সিরিজের ট্রেলার নিয়ে কথা বলবো সেটা হল Anari web series।

সম্প্রতি Anari Part 3 র ট্রেলার নিয়ে ব্যাপক হইচই শুরু হয়েছে নেট পাড়ায়। কাউকে দেখেছেন যে নিজের স্বামীকে শেয়ার করতে? এই গল্পে দেখা যাবে সদ্য বিয়ে করা বউ কিভাবে নিজের স্বামীকে সবার সঙ্গে শেয়ার করতে চায়। পাড়ার রুক্ষ মহিলাদের জীবনে রসধারা ঢালতে সদ্য বিয়ে করা বউ পদক্ষেপ নিচ্ছে একেবারে নতুন, এবারে সে তার স্বামীকে অন্যের ঘরে পাঠাতে চায়।

৩ নম্বর পার্ট নিয়ে কথা বলার আগে দেখে নিই পার্ট ওয়ান এ কি ছিল। Part 1 সিরিজের মূল গল্প হল একজন মানসিকভাবে প্রতিবন্ধী ব্যক্তির জীবন ঘিরে। প্রতিবেশীদের কথা শুনে ওই ছেলেটির বিয়ে দেয় মা। বিয়ের পর ছেলে সুস্থ হয়ে যেতে পারে এই আশায় বিয়ে দেয়। বিয়েও হয়। পাড়ার বন্ধুরা যুক্তি দেয় সুহাগ রাতে বউয়ের সঙ্গে কি করতে হবে। সে সুহাগ রাতে বউয়ের সামনে গিয়ে নাগিন ড্যান্স করে, বউ লাথি মেরে ঘর থেকে বের করে দেয়। এরপর ওই বউকে পাড়ার ছেলেরা ভোগ করে। এভাবে গল্প এগিয়ে চলে।

Part 2 এ বন্ধুদের সঙ্গে এবং পাড়ার ছেলেদের সঙ্গে বিবাদে জড়াতে দেখা যায় ওই প্রতিবন্ধী ব্যক্তির। ওর স্ত্রীকে সবাই বদচলন বলে। সিরিজ 2 এ একটা জমজমাট অ্যাকশন দৃশ্য আছে। এদিকে part 3 তে দেখানো হচ্ছে পাড়ার মহিলাদের সঙ্গে ওই প্রতিবন্ধী ব্যক্তির স্ত্রীর কথোপকথন। যেখানে বউটি চালাকি করে পাড়ার বৌদিদের বলে যে তারা যেন তার স্বামীকে ভোগ করে আর নাগিন ড্যান্স দেখে। ইতিমধ্যে, part 3 র ট্রেলার জমে উঠেছে। বাকিটা দেখতে হলে ullu app ডাউনলোড করতে পারেন এবং সাবস্ক্রিপশন নিয়ে নিতে পারেন। তাহলে বিনা দ্বিধায় উপভোগ করতে পারেন anari part 3 এর মজা।

whatsapp logo