Hoop VideoHoop Viral

VIDEO: মুসকান‌ বেবি অতীত, টাইট পোশাকে নাচের জাদু দেখালেন রচনা তিওয়ারি

সম্প্রতি রচনা তিওয়ারির অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, সাদা রংয়ের একটি টাইট সালোয়ার কামিজ পরে তিনি ভরা মঞ্চে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন এবং তিনি হাতে নিয়ে নিয়েছেন একটা জলের বোতল, এই বোতল নিয়েই মাঝে মধ্যে নাচছেন। কিন্তু তিনি তার গায়ের মধ্যে জল ঢালছেন, তাতেও কিন্তু তাকে আরো ভারী দেখতে সুন্দর লাগছে। ‘দিল কে খোলেগি’ এই গানের সঙ্গে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় একেবারে রীতিমতন ভাইরাল হয়েছে শুধুমাত্র নাচ নয় নাচের সঙ্গে গান এবং তার সঙ্গে সঙ্গে অভিনেত্রী নৃত্যশিল্পীর অসাধারণ সাজগোজ, তা কিন্তু বেশ মানানসই হয়েছে।

এই ভাবেই তো নৃত্যশিল্পীরা সকলের কাছে একেবারে ঝড়ের গতিতে পৌঁছে যায় শুধুমাত্র যারা ওখানে এসে নাচ দেখছেন তারা তো নয় এছাড়াও এমন আছেন যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি সবার কাছে দেখছেন তারাও কিন্তু বেশ উপকৃত হন। বর্তমানে কাজের চাপে মানুষের জীবনে আনন্দের সময় অনেকটাই কমে গেছে, তাই যদি আনন্দ পেতে চান, যদি বিনোদন চান তাহলে কিন্তু এই ধরনের ভিডিও মাঝেমধ্যে দেখতেই পারেন।

সোশ্যাল মিডিয়া হলো অনেকখানি সেই ঠাকুরমার ঝুলির মতো। ঠাকুরমার ঝুলি থেকে যাক যেমন একটা একটা করে গল্প বেরোতে থাকে, ঠিক তেমনি সোশ্যাল মিডিয়া হলো এমন একটা জায়গা যেখানে আপনি খুঁজে পাবেন না বা আপনার মনের মতন জিনিস পাবেন না, এমন কোন বিষয় নেই। আপনার যখন যা দেখতে ইচ্ছা করবে তাই কিন্তু আমি আপনি মিডিয়ার মাধ্যমে দেখতে পাবেন। ইচ্ছা করলে আপনি এই ভিডিওটিও কিন্তু দেখে নিতেন পারেন, ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

হরিয়ানভি নৃত্যশিল্পীদের মধ্যে অন্যতম হলেন রচনা তিওয়ারী। তিনি যখনই ভরা মঞ্চে নাচতে আসেন, তখন কিন্তু মানুষের মধ্যেই একটা উত্তেজনা তৈরি হয়। আর এই উত্তেজনার আগুন কিন্তু চারিদিকে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগে না। ‘রচনা তিওয়ারি সোনোটেক’ নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।