whatsapp channel

Web Series: প্রতিটি দৃশ্যই উত্তেজনায় ঠাসা, পরিবারের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

খোলা মাঠে মঞ্চ বেঁধে যাত্রা, নাটক, থিয়েটার কিংবা হাউজফুল সিনেমা হলের যুগ পেরিয়ে এখন এসেছে ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

খোলা মাঠে মঞ্চ বেঁধে যাত্রা, নাটক, থিয়েটার কিংবা হাউজফুল সিনেমা হলের যুগ পেরিয়ে এখন এসেছে ডিজিটাল যুগ। সোশ্যাল মিডিয়ার (Social Media) পাশাপাশি মাথা তুলে দাঁড়াচ্ছে বিভিন্ন OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। প্রাথমিক ভাবে কয়েকটি প্ল্যাটফর্মের আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে এখন কার্যত ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠছে নিত্য নতুন প্ল্যাটফর্ম। তার মধ্যেও কিছু কিছু প্ল্যাটফর্ম বেশ জনপ্রিয় হয়ে উঠছে।

Advertisements

করোনার সময় থেকেই ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা বাড়তে শুরু করে দর্শক মহলে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। এমনি কিছু প্ল্যাটফর্ম হল Voovi, ULLU, KOOKU, প্রাইম শট, MX player। এই OTT প্ল্যাটফর্ম গুলি ইতিমধ্যেই ভালো নাম করেছে দর্শক মহলে। এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে কোনো ওয়েব সিরিজ আসা মানেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

Advertisements

Web Series: প্রতিটি দৃশ্যই উত্তেজনায় ঠাসা, পরিবারের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ

Advertisements

ওয়েব সিরিজের প্রতি মানুষের এত আগ্রহের কারণ অনেক। একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

Advertisements

সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজের ট্রেলার বেশ জনপ্রিয়তা পেয়েছে নেট দুনিয়ার দর্শকদের মধ্যে। প্রাইম প্লে অ্যাপের এই নতুন সিরিজের নাম ‘পিকচার আভি বাকি হ্যায়’। সদ্য মুক্তি পেয়েছে সিরিজটির ট্রেলার। আর প্রথম ঝলকেই ভাইরাল হয়ে গিয়েছে ঘনিষ্ঠ দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজের ট্রেলারটি। সাবস্ক্রিপশন নিয়েই দর্শকরা দেখতে পারবেন এই ওয়েব সিরিজটি। তবে একা বসে দেখাই ভালো এই ওয়েব সিরিজটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই