whatsapp channel

Trina Saha: নীল এখন অতীত! হাত-মুখ বেঁধে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মাতলেন তৃণা

খাটের সঙ্গে হাত পা বাঁধা অবস্থায় বসে একজন পুরুষ। মুখেও আটকানো সেলোটেপ। কথা বলার উপায়ই নেই। তার সামনে দাঁড়িয়ে এক যুবতী। লাল এমব্রয়ডারি করা শাড়ি পরা ওই যুবতী হাতে একটি…

Avatar

Nirajana Nag

খাটের সঙ্গে হাত পা বাঁধা অবস্থায় বসে একজন পুরুষ। মুখেও আটকানো সেলোটেপ। কথা বলার উপায়ই নেই। তার সামনে দাঁড়িয়ে এক যুবতী। লাল এমব্রয়ডারি করা শাড়ি পরা ওই যুবতী হাতে একটি গোলাপ ফুল নিয়ে উত্তেজিত করে চলেছেন ওই পুরুষকে। যুবতীর মুখ দেখার উপায় নেই। তবে ভাইরাল ভিডিওটি দেখে এটুকু বুঝতে বাকি থাকে না যে তিনি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর তাঁর সামনে হাত মুখ বাঁধা অবস্থায় বসে থাকা পুরুষটি হলেন অভিনেতা ওম সাহানি (Om Sahani)।

কিন্তু এ কী কাণ্ড করছেন তৃণা! ওম কেই বা এমন ভাবে বেঁধে রেখেছেন কেন তিনি? স্বামী নীল ভট্টাচার্যের বা কী হল? আসলে এই পুরো ঘটনাটাই ঘটেছে অনস্ক্রিনে। দর্শকরা জানেন, এই মুহূর্তে স্টার জলসার ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে অভিনয় করছেন তৃণা। সিরিয়ালের মুখ্য চরিত্র শ্রাবণের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। তাঁর বিপরীতে রয়েছেন ওম সাহানি। ভিডিওটি ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে এটি আসলে সিরিয়ালের শুটের এক ফাঁকেই বানানো হয়েছে।

Trina Saha: নীল এখন অতীত! হাত-মুখ বেঁধে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মাতলেন তৃণা

তৃণা নিজেও লাল এমব্রয়ডারি শাড়িতে কয়েকটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। খোলা চুল, হাতে একটি গোলাপ নিয়ে স্নিগ্ধ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি গুলিও ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়। উল্লেখ্য, ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালটিতে প্রথমে শ্রাবণ এর চরিত্রে দেখা যাচ্ছিল অভিনেত্রী মৌমিতা সরকারকে। কিন্তু তিনি মাঝপথে ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান অসুস্থতার কারণে। তাঁর জায়গা নেন তৃণা। দর্শকরা প্রথমে কিছুটা আপত্তি করলেও এখন বেশ মেনে নিয়েছেন এই নতুন শ্রাবণকে।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

প্রসঙ্গত, পেশাগত জীবনের মতো তৃণার ব্যক্তিগত জীবনও মাঝে চর্চায় উঠে এসেছিল। হঠাৎ করেই শোনা গিয়েছিল, নীলের সঙ্গে নাকি সম্পর্কে ভাঙন ধরেছে তাঁর। এমনকি এমনটাও শোনা গিয়েছিল, সংসার ভেঙে আলাদা হয়ে যাবেন তাঁরা। কিন্তু নিন্দুকদের ভুল প্রমাণ করে দিব্যি একসঙ্গে সুখে সংসার করছেন নীল তৃণা। সোশ্যাল মিডিয়ায় আগের মতোই আদুরে রোম্যান্টিক ছবি, রিল ভিডিও আপলোড করতে থাকেন তাঁরা। নীলকে শেষ বার দেখা গিয়েছিল ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে। তারপরে আর কোনো নতুন প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই