whatsapp channel

Srabanti Chatterjee: বাড়ির ছাদে ঘাম ঝরানো শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী

শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতি প্রায় শেষ পর্যায়। নভেম্বর মাসের শেষ থেকে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কিছু বিশেষ…

Avatar

Nilanjana Pande

শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতি প্রায় শেষ পর্যায়। নভেম্বর মাসের শেষ থেকে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কিছু বিশেষ কারণে পিছিয়ে গিয়েছে ফিল্মের শুটিং। খুব শীঘ্রই পুরুলিয়া সহ লাল মাটির বিস্তীর্ণ এলাকায় শুরু হতে চলেছে শুটিং। দেবী চৌধুরানী ওরফে প্রফুল্লর ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। ফলে তাঁকে রীতিমত ফিটনেস বাড়াতে হচ্ছে। আগেই কমিয়েছিলেন দশ কিলো ওজন। বর্তমানে আরও বেশি ওজন ঝরাতে চান তিনি। সপ্তাহান্তে কোনো পার্টি নয়, বরং শ্রাবন্তীকে দেখা গেল ছাদে ওয়ার্কআউট করতে।

এদিন ছাদে ওয়েট ট্রেনিং-এ ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দশ কিলোর ওজন তুলতে ব্যস্ত শ্রাবন্তী। তাঁর পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও জিম শর্টস। কোনো মেকআপ করেননি শ্রাবন্তী। চুলে বেঁধেছেন পনিটেল। খালি পায়ে ম্যাটের উপর দাঁড়িয়ে ওয়ার্কআউট করতে ব্যস্ত তিনি। তবে শুধুমাত্র ওয়ার্কআউট নয়, শ্রাবন্তীকে শিখতে হচ্ছে মার্শাল আর্ট। জানা গিয়েছে অ্যাকশন ডিরেক্টর শ‍্যাম কৌশল (Shyam Kaushal) শ্রাবন্তী সহ কয়েকজন শিল্পীকে দেবেন বিশেষ প্রশিক্ষণ। এই প্রথমবার টলিউডের কোনো মুভিতে অ্যাকশন ডিরেক্টর হিসাবে কাজ করতে চলেছেন তিনি।

পাশাপাশি দেবী চৌধুরানী হয়ে উঠতে শ্রাবন্তীকে করতে হয়েছে সোহাগ সেন (Sohag Sen)-এর অ্যাকটিং ওয়ার্কশপ। শিখতে হয়েছে হর্স রাইডিং, তরবারি চালানো। ইতিমধ্যেই দেবী চৌধুরানী রূপে শ্রাবন্তীর লুক নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অপরদিকে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’। রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত এই ফিল্মে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে।

পাশাপাশি মুক্তি পাবে ‘আমি আমার মতো’। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এই জুটি অভিনীত আরও একটি ফিল্ম ‘বাবুসোনা’-ও মুক্তির পথে। এই ফিল্মটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)।

whatsapp logo