whatsapp channel

সেরা গায়িকা হওয়া নিয়ে রেষারেষি? শ্রেয়া ঘোষালের সঙ্গে সম্পর্ক নিয়ে বিষ্ফোরক সুনিধি

হিন্দি সিনে জগতে মহিলা প্লেব্যাক সিঙ্গারদের তালিকা তৈরি করা হলে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং সুনিধি চৌহানের (Sunidhi Chauhan) নাম উঠে আসা অবশ্যম্ভাবী। দুজনেই বিগত প্রজন্মের সেরা গায়িকা। আর শুধু…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

হিন্দি সিনে জগতে মহিলা প্লেব্যাক সিঙ্গারদের তালিকা তৈরি করা হলে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং সুনিধি চৌহানের (Sunidhi Chauhan) নাম উঠে আসা অবশ্যম্ভাবী। দুজনেই বিগত প্রজন্মের সেরা গায়িকা। আর শুধু বিগত প্রজন্মেই নয়, এ প্রজন্মকেও নিজেদের গানের সুরে, গায়কীতে বিভোর করে রেখেছেন শ্রেয়া সুনিধি। আজও কোনো কঠিন গান গাওয়ার হলে বা কোনো গান জনপ্রিয় করতে হলে ডাক পড়ে এই দুই নক্ষত্রের। কিন্তু যাঁদের নিয়ে এত আলোচনা তাঁদের মধ্যেকার সম্পর্কটা ঠিক কেমন?

Advertisements

শ্রেয়া এবং সুনিধি দুজনেই অত্যন্ত গুণী গায়িকা। তাঁদের তুলনা কেবল তাঁরাই। তবুও দুজনের মধ্যে প্রচ্ছন্ন রেষারেষি, গোপন শত্রুতার খবর বারে বারে উঠে এসেছে। একে অন্যকে ছাপিয়ে বড় হয়ে ওঠার ইচ্ছা কি সত্যিই ছিল তাঁদের মধ্যে। এত বছর পর বিষয়টা নিয়ে মুখ খোলেন সুনিধি। আর মুখ খুলেই একের পর এক বিষ্ফোরণ ঘটাতে শুরু করেছেন তিনি।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টা নিয়ে সরব হন সুনিধি। শ্রেয়ার সঙ্গে প্রতিযোগিতার ব্যাপারে তাঁর সাফ বক্তব্য, আরো তো অনেক গায়িকা আছেন। শিল্পা রাও শাল্মলী খোলগড়ে। সুনিধি বলেন, তাঁদের একসঙ্গে দেখলে চোখ ফেরানো যাবে না। একে অপরের সঙ্গে হাসি ঠাট্টার সম্পর্ক তাঁদের। মূল উদ্দেশ্য হল দারুণ দারুণ সব গান গেয়ে শ্রোতাদের মন জয় করা। অবশ্য দুই জনপ্রিয় গায়িকার মধ্যে মনগড়া বিবাদের ধারণা বহুকাল থেকেই চলে আসছে বলে মন্তব্য করেন সুনিধি।

Advertisements

তিনি বলেন, সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর নিজেরই বোন আশা ভোঁসলেকে ঈর্ষা করেন বলে রটিয়ে দেওয়া হয়েছিল। পরবর্তীকালে অলকা ইয়াগনিক এবং কবিতা কৃষ্ণমূর্তির মধ্যেও ভুয়ো বিবাদের খবর ছড়ানো হয়েছে।সুনিধির মতে, মানুষ দুজনকে একে অপরের সঙ্গে তুলনা করে আনন্দ পায়। এভাবে মিথ্যে ঝগড়া, রেষারেষির গুঞ্জন ছড়ানো তাদের কাজ। সেটা তাদের করতে দেওয়াই উচিত বলে কটাক্ষ করেন সুনিধি। আর তাঁদের যেটা কাজ, গান গেয়ে শ্রোতাদের মনোরঞ্জন করা তাঁরা সেটাই নিষ্ঠা সহকারে করে চলেছেন। প্রসঙ্গত, প্রায় একই সময়ে বলিউডে কেরিয়ার শুরু করেন শ্রেয়া এবং সুনিধি। দুজনের গায়কীতে বহু তফাৎ হলেও তাঁরা দুজনেই বহু মানুষের প্রিয় গায়িকা।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই