whatsapp channel

শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, কালো রঙের শাড়িতে এই বয়সেও লাস্যময়ী কাজল

7 ই ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিম হয়েছে জোয়া আখতার (Zoya Akhtar) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন সুহানা খান (Suhana Khan),খুশি কাপুর (Khushi Kapoor), অগস্ত্য নন্দা (Agastya…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

7 ই ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিম হয়েছে জোয়া আখতার (Zoya Akhtar) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন সুহানা খান (Suhana Khan),খুশি কাপুর (Khushi Kapoor), অগস্ত্য নন্দা (Agastya Nanda)। ব্রিটিশ পরবর্তী ভারতের প্রেক্ষাপটে নির্মিত ‘দ্য আর্চিজ’-এর স্পেশ্যাল স্ক্রিনিং ছিল গত মঙ্গলবার অর্থাৎ 5 ই ডিসেম্বর। এই স্ক্রিনিং-এ দীর্ঘদিন পর আবারও একসাথে দেখা মিলল শাহরুখ খান (Shahrukh Khan) ও কাজল (Kajol)-এর। আড্ডায় মেতেছিলেন তাঁরা। ‘দ্য আর্চিজ’-এর স্ক্রিনিং-এ রীতিমত সকলের নজর কেড়েছেন কাজল। এদিনের লুক ইন্সটাগ্রামে তাঁর অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি।

Advertisements

কাজলের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের অর্গাঞ্জা শাড়ি। কালো শাড়ি জুড়ে রয়েছে অফ হোয়াইট রঙের ফ্লোরাল প্রিন্ট। শাড়ির পাড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছিলেন কাজল। ব্লাউজটি সিল্কের তৈরি। ব্লাউজের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে কাজলের ক্লিভেজ। তবে তা শাড়ির আঁচলে ঈষৎ আবৃত। গর্জাস শাড়ির সাথে কাজলের মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টানে সুন্দর হয়ে উঠেছে তাঁর দুই চোখ। চোখের কোল ভরেছে কালো কাজলে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে রেঙেছে কাজলের ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে মেসি বান।

Advertisements

কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে পড়েছে মুখের আশেপাশে। দুই কানে রয়েছে সাদা রঙের পার্লের ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে কাজল নিজের ক্লাসিক পছন্দের কথা লিখেছেন ক্যাপশনে। জুড়েছেন সোনালি তারা ও কালো হার্টের ইমোজি। সাবা পতৌদি (Saba Pataudi)সহ কাজলের অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

কাজলকে শেষবার দেখা গিয়েছিল হিন্দি ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’-তে। এই ওয়েব সিরিজে নজর কেড়েছিল কাজলের অভিনয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

whatsapp logo
Advertisements