whatsapp channel

প্রয়াত ‘তারক মেহতা কা উল্টা চশমা’ খ্যাত অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’ এখনও অবধি সব টিভি চ্যানেলে সম্প্রচারিত হওয়া দীর্ঘমেয়াদি ধারাবাহিক। এই ধারাবাহিক দেখেছে রোদ-বৃষ্টির ঘনঘটা। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই প্রয়াত হয়েছেন কয়েকজন অভিনেতা। কেউ হয়তো…

Avatar

Nilanjana Pande

‘তারক মেহতা কা উল্টা চশমা’ এখনও অবধি সব টিভি চ্যানেলে সম্প্রচারিত হওয়া দীর্ঘমেয়াদি ধারাবাহিক। এই ধারাবাহিক দেখেছে রোদ-বৃষ্টির ঘনঘটা। এই ধারাবাহিকে অভিনয় করতে করতেই প্রয়াত হয়েছেন কয়েকজন অভিনেতা। কেউ হয়তো বা অসুস্থতার ফলে অভিনয় চালিয়ে নিয়ে যেতে পারেননি। সরে গিয়েছেন ধারাবাহিক থেকে। কিন্তু এবার আবারও শোকের ছায়া নেমে এল ‘তারক মেহতা কা উল্টা চশমা’-র সেটে। প্রয়াত হলেন এই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা সুনীল হোলকার (Sunil Holkar)। গত 12 ই জানুয়ারি মাত্র চল্লিশ বছর বয়সে সুনীল চলে গেলেন না ফেরার দেশে।

‘তারক মেহতা কা উল্টা চশমা’ ছাড়াও একাধিক মারাঠি ফিল্ম ও থিয়েটারে অভিনয় করেছেন সুনীল। কিন্তু এই ধারাবাহিক তাঁকে দিয়েছিল সর্বাধিক পরিচিতি। কিন্তু বাদ সাধল লিভার সিরোসিস। লিভার সিরোসিসে আক্রান্ত হয়েছিলেন সুনীল। ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। সুনীল বুঝতে পারছিলেন, তিনি আর বেশিদিন বাঁচবেন না। এই কারণে সুনীল তাঁর বন্ধুদের হোয়্যাটসঅ্যাপ করেন একটি বার্তা। তাতে লেখা ছিল, সকলের উদ্দেশ্যে এটাই তাঁর শেষ মেসেজ। তাঁদের বন্ধু পরলোকগমন করেছেন। এই মেসেজের মাধ্যমে সুনীল কখনও কিছু ভুল বললে বা কারও মনে আঘাত দেওয়ার জন্য ক্ষমা প্রার্থনা করেছেন। এছাড়াও এই মেসেজটি তিনি অন্য বন্ধুদের ফরওয়ার্ড করার কথাও লিখেছেন।

মাত্র চল্লিশ বছর বয়সে এক সম্ভাবনাময় অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকের কলাকূশলীরা। মানসিক ভাবে ভেঙে পড়েছেন তাঁর সহকর্মীরাও। ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকের পক্ষ থেকে সুনীলের প্রয়াণের খবর রবিবার সুনিশ্চিত করা হয়েছে।

2017 সাল থেকে কূশীলবদের সংগঠন ‘সিনটা’ -র সদস্য ছিলেন সুনীল। এই সংগঠনের পক্ষ থেকেও তাঁকে জানানো হয়েছে শেষ শ্রদ্ধা।

whatsapp logo