Bengali SerialHoop Plus

TRP: মিঠাই-খড়ি অতীত, সপ্তাহের সেরা হয়ে চমকে দিল ‘জগদ্ধাত্রী’, বাকিরা পেল কত নম্বর!

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় বড়সড় চমক। সবাইকে পিছনে ফেলে এই সপ্তাহের চ্যাম্পিয়ন হল জি বাংলার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। জ্যাজের লড়াকু মন বেশ জায়গা করেছে বাঙালির অন্দরমহলে। টিআরপি পয়েন্ট ৮.০ পেয়ে শীর্ষস্থানে এসেছে নবাগত এই ধারাবাহিক। অন্যদিকে প্রত্যাশিত দ্বিতীয় স্থানেই রইল ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের টিআরপি পয়েন্ট ৭.৯। প্রথম স্থান খুইয়ে তৃতীয় স্থানে নেমে এল ‘ধুলোকণা’; যার টিআরপি পয়েন্ট ৭.৩। অর্থাৎ এই সপ্তাহে প্রথম তিনের লড়াইয়ে হয়েছে ‘কাঁটে কা টক্কর’।

অন্যদিকে ‘আলতা ফড়িং’ রয়েছে টিআরপিতে চতুর্থ স্থানে। তাঁর প্রাপ্য পয়েন্ট ৭.১। আট থেকে সোজা পাঁচে উঠে এসেছে সোনামণি আর সপ্তর্ষির ‘এক্কা-দোক্কা’। তবে পঞ্চম স্থানে যুগ্মভাবে রয়েছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকটিও। তাদের প্রাপ্ত পয়েন্ট ৬.৭। এ সবের মাঝে একদা টিআরপি কাঁপানো ‘গাঁটছড়া’, ‘মিঠাই’ অনেক নীচে নেমে এসেছে। ষষ্ঠ স্থানে ৬.৬ পয়েন্ট নিয়ে রয়েছে ‘গাঁটছড়া’ ও ‘মাধবীলতা’। সপ্তম স্থানে একসাথে ৬.৪ পয়েন্ট নিয়ে রয়েছে ‘নবাব নন্দিনী’, ‘গৌরী এলো’এবং ‘মিঠাই’। অষ্টম স্থানে ৬.১ পয়েন্ট নিয়ে রয়েছে ‘সাহেবের চিঠি’। একনজরে দেখে নিন এই সপ্তাহের টিআরপি তালিকা।

(১) জগদ্ধাত্রী – ৮.০
(২) অনুরাগের ছোঁয়া – ৭.৯
(৩) ধুলোকণা – ৭.৩
(৪) আলতা ফড়িং – ৭.১
(৫) এক্কা দোক্কা, খেলনা বাড়ি – ৬.৭

(৬) গাঁটছড়া, মাধবীলতা – ৬.৬
(৭) নবাব নন্দিনী, গৌরী এলো, মিঠাই – ৬.৪
(৮) সাহেবের চিঠি – ৬.১
(৯) লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.০
(১০) হরগৌরী পাইস হোটেল – ৫.৪

(১১) পিলু – ৪.৯
(১২) এই পথ যদি না শেষ হয় – ৪.৮
(১৩) লালকুঠি – ৩.৭
(১৪) গুড্ডি – ৪.৩
(১৫) গোধূলি আলাপ – ৩.৬

(১৬) বোধিসত্ত্বর বোধবুদ্ধি – ৩.১
(১৭) উড়ন তুবড়ি – ২.৮
(১৮) শিশু ভোলানাথ – ২.১
(১৯) রাধাকৃষ্ণ – ১.৭

রিয়েলিটি শো

(১) সা রে গা মা পা – ৫.৮
(২) ডান্স ডান্স জুনিয়র – ৪.৮
(৩) দিদি No. 1 – ৪.৬
(৪) রান্নাঘর – ১.০

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা