whatsapp channel

শাঁখ বাজিয়ে বউকে ঘরে তুললেন ‘বউ কথা কও’-এর মৌরির স্বামী, দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

স্বাধীনতা দিবসের দিনে রেজিস্ট্রি করে বিয়ে করেন অভিনেত্রী মানালি দে স্ক্রিপ রাইটার অভিমন্যুকে। করোনা মরশুমের জেরে মানালি-অভিমন্যুর বিয়ের অনুষ্ঠানে কোনও জাঁকজমকের বহর ছিল না। রেজিস্ট্রি ম্যারেজের তার ঠিক মাস দেড়েক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্বাধীনতা দিবসের দিনে রেজিস্ট্রি করে বিয়ে করেন অভিনেত্রী মানালি দে স্ক্রিপ রাইটার অভিমন্যুকে। করোনা মরশুমের জেরে মানালি-অভিমন্যুর বিয়ের অনুষ্ঠানে কোনও জাঁকজমকের বহর ছিল না।

Advertisements

রেজিস্ট্রি ম্যারেজের তার ঠিক মাস দেড়েক পর ২২ সেপ্টেম্বরে সামাজিকভাবে সাতপাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেত্রী মানালি দে এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। একেবারে ঘরোয়া অনুষ্ঠানে ঘরোয়া আমেজে মালাবদল সাড়লেন এই জনপ্রিয় জুটি। এইদিন প্রথম অভিমন্যু মানালির সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন।

Advertisements

আজ ২২ অক্টোবর। হিসেব মতো আজ এই সেলিব্রিটি দম্পতির বিবাহের মাসপূর্তি। তাই সক্কাল সক্কাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন নববধূ মানালি।সেখানে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবিতে সেজেছেন অভিমন্যু। আর শাঁখ বাজিয়ে বিয়ের পরে নববধূ মানালিকে ঘরে তুলছেন তিনি। পাশেই রয়েছেন অভিমন্যুর মা। তবে অভিনেত্রীর আওয়াজ শোনা গেলেও ভিডিওয়ে মানালিকে দেখা যায়নি। এ দিন ভিডিও পোস্ট করে ক্যাপশনে মানালি লিখলেন “যখন বর নিজেই শাঁখ বাজিয়ে নতুন বৌকে ঘরে তুলছে।”এই ভিডিয়ো শেয়ারের সাথে সাথে মানালির শুভেচ্ছাবার্তায় ভরে যায়।

Advertisements

মানালি রূপোলি পর্দার জনপ্রিয় মুখ। মানালি প্রথম পরিচিতি পান ‘বউ কথা কও’-মেগা ধারাবাহিক থেকে । এরপর পিছনে ফিরে তাকাতে হয়নি নায়িকাকে। এছাড়া ‘ভুলে যেও না প্লিজ’, ‘নকশি কাঁথা’-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেন মানালি। পাশাপাশি, রাজ চক্রবর্তীর প্রোডাকশন ‘নিমকি ফুলকি’,তে অসাধারণ অভিনয় করেছেন। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘প্রাক্তন’, ‘গোত্র’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। এছাড়া স্বামী অভিমন্যু কিছু কম নন। অভিমন্যু টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত এবং নামী স্ক্রিনরাইটার। ‘প্রেম আমার’-এ স্ক্রিনরাইটার হিসেবে তিনি কাজ হয়েছে। এছাড়া নিমকি ফুলকি তে সংলাপ লিখেছেন তিনি। এখন দেখে নিন মানালির পোস্ট করা সেই ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

Late post 😂 jokhon Bor nijae sankha bajiye bou ke ghore tulche😁😂 #happy1month 21 e September er golpo ❤️❤️

A post shared by manali dey (@manali_manisha) on

whatsapp logo
Advertisements
Avatar