Hoop PlusTollywood

Koushani Mukherjee: বিপাকে প্রেমিক বনি, বাহারি সাজে ‘লাস্যময়ী’ প্রেমিকা কৌশানি!

বাংলা চলচ্চিত্র জগতে বনি-কৌশানি এক জনপ্রিয় জুটি। পর্দার প্রেম বাস্তবে গড়িয়ে যেন মাখোমাখো পর্যায়ে হাজির সকলের সামনে। সম্পর্ক নিয়ে কোনো রাখঢাক করেননি দুজনের কেউই। বরং ‘খুল্লামখুল্লা ইশক’ করতেই ব্যস্ত দুজনে। একারণে তাদের নিয়ে চর্চা চলতেই থাকে বিনোদন জগতে। তবে সম্প্রতি তাদের নাম নতুন করে শিরোনামে এসেছে এক অন্য কারণে। ‘কুন্তল কেলেঙ্কারি’তে নয়া মোড় হয়ে সামনে এসেছে অভিনেতা বনি সেনগুপ্তর (Bonny Sengupta) নাম। কুন্তল ঘোষের (Kuntal Ghosh) সঙ্গে টাকা লেনদেনের সন্ধান পেয়েছে ইডি। তাতেই চলছে জিজ্ঞাসাবাদ। তাই প্রেমিকের যোগসূত্রে সামনে এসফহে প্রেমিকা অর্থাৎ অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের (Koushani Mukherjee) নামও।

তবে সেসব একদিকে আর নিজের জীবনকে অন্যদিকে আলাদা রেখে বাঁচতে ভালোবাসেন অভিনেত্রী। তাই এইসব কূটকাচালির মাঝেও নিজেকে নিয়ে ভাবতে বা নিজের জন্য কিছু করতে দেখা গেল তাকে। সামাজিক মাধ্যমে কটাক্ষের শিকার হওয়া সত্ত্বেও অনুরাগীদের তিনি ঘায়েল করলেন তার রূপের জাদুতে। স্মোকি লুকে লাস্যময়ী হয়ে নিজেকে মেলে ধরলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেল কালো রংয়ের ফুলস্লিভ ডিপনেক একটি থাই-স্লিট গাউনে। পোশাকের ফাঁকে দেখা গেছে তার সুস্পষ্ট বক্ষবিভাজিকা ও ফর্সা উরু। পায়ে ম্যাচিং রংয়ের হিলস, মুখে মানানসই মেকআপ, গায়ে মানানসই জুয়েলারি, ঠোঁটে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে নিজেকে অপরূপা করে তুলেছেন অভিনেত্রী। নানা পোজে সাদা দেওয়ালের সামনে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। উল্লেখ্য, তাকে এই সাজপোশাকে দেখা গিয়েছিল ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে। ছবির ক্যাপশনে শুধু একটি কালো ‘হার্ট সাইন’ ইমোজি দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি বনির টাকা নেওয়ার প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “আমি কুন্তল ঘোষকে চিনি। ১০০ জনের ইভেন্ট করি। সেই রকম ওঁর হয়েও ইভেন্ট করেছি। এভাবেই আলাপ। আমি কারও সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রাখি না। আমি বনির অভিভাবক নই যে ওকে এ নিয়ে নির্দেশ দেব। সত্যি কথা বলতে আমি এই বিষয়ে কিছুই জানি না। শুনলাম, ২০১৭ সালে ঘটনাটি ঘটেছে। পাঁচ বছর আগের কথা বলা হচ্ছে। তখন কী লেনদেন হয়েছে বা কী কথা হয়েছে সেটা তো আমার জানার বিষয় নয়।” এদিকে বনি প্রথমে ওইসব টাকা তার পারিশ্রমিক বলে দাবি করলেও বুধবার সাংবাদিকদের সামনে তিনি বলেন, “ওই সব টাকা আমার দাদা, আর কারও নয়”।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা