whatsapp channel

VIRAL: আম্রপালির পেটে চুমু খেয়ে আদরে ভরিয়ে দিলেন নিরাহুয়া, ভাইরাল হট ভিডিও

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবের কেমিস্ট্রি মানেই জবরদস্ত। বিশেষ করে এই জুটির মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার হওয়া মাত্রই তা স্পর্শ করে বহু সংখ্যক দর্শকদের। নেট মাধ্যমে…

Avatar

Advertisements
Advertisements

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ও আম্রপালি দুবের কেমিস্ট্রি মানেই জবরদস্ত। বিশেষ করে এই জুটির মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার হওয়া মাত্রই তা স্পর্শ করে বহু সংখ্যক দর্শকদের। নেট মাধ্যমে ভিড় জমে এদের রোম্যান্স দেখার জন্য।

Advertisements

এমনিতেই ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা প্রাপ্তবয়স্কদের জন্য। ছোটদের সামনে এই ধরনের সিনেমা না দেখাই ভালো। প্রায় প্রতিটি সিনে থাকে বোল্ড দৃশ্য। বিশেষ করে নাচ গানের দৃশ্যে থাকে আনলিমিটেড কামোদ্দীপক নাচ। হ্যাঁ, দীনেশ লাল যাদবের সিনেমা মুক্তি পাওয়া মানেই বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ে ঝড় বয়ে যায় দর্শক মনে।

Advertisements

শুধু দীনেশ লাল যাদবের কথা বললে ভুল হবে, আম্রপালি দুবেও হলেন একজন লাস্যময়ী জনপ্রিয় অভিনেত্রী। Rehna Hai Teri Palkon Ki Chhaon Mein হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন আম্রপালি। এরপর বহু ভোজপুরি সিনেমায় অভিনয় করেন। হাতে গুনে শেষ করা যাবে না আম্রপালি দুবে ( Amrapali Dubey) ও দীনেশ লাল যাদবের (Dinesh Lal Yadav) সিনেমা। এছাড়া তিনি এরও আগে জি টিভিতে ‘সাত ফেরে’ এবং ‘মায়েকা’ ছবিতে অভিনয় করেছিলেন।

Advertisements

সম্প্রতি, নিরাহুয়া ও আম্রপালি দুবের একটি পুরোনো মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিকশাওয়ালা ২ ( Rikshawala 2 )থেকে ‘লে লা বলমুয়া হামকে কোরা’ গানটি এখন সোশ্যাল মিডিয়ায় চরম জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিদিন এর দর্শক সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। ছোটো ড্রেস পরে আম্রপালি দুবের বোল্ড ড্যান্স এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখুন এই জুটির হট রোম্যান্স।

Advertisements

whatsapp logo
Advertisements