Hoop VideoHoop Viral

স্বামীর থেকে সুখ না পেয়ে পরপুরুষকে ঘরে ঢোকালেন গৃহবধূ, ভুলেও কারো সামনে দেখবেন না এই সিরিজ

একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দি হয়ে বসেছিল। তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসিক রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

সম্প্রতি ‘প্রাইম প্লে অ্যাপ’ চলতি বছরের ২ জুন তাদের নতুন ওয়েব সিরিজ ‘ঘর কা কল বয়’ প্রকাশ করেছে। যেখানে ভারতী ঝা প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ভারতী শুধু এখানেই নয়, এর আগেও অনেক অসাধারণ ওয়েব সিরিজে অভিনয় করে সকলকে ঝলকে দিয়েছেন। গল্পটিতে প্রথমেই দেখা যাচ্ছে, একজন বিবাহিত মহিলা তিনি একজন যুবকের সঙ্গে ফোনে কথা বলছেন। সেই যুবক দেহ ব্যবসার সঙ্গে জড়িত। সে ওই মহিলাকে ফোন করে বলেন যে তিনি সব রকম ভাবেই তাকে সাহায্য করতে রাজি আছেন।

মহিলার শারীরিক চাহিদা পূরণ করতে শুরু করেন সেই যুবক। ওই মহিলা ছাড়াও আরেকজন মহিলা ও সেখানে থাকতেন। যুবকের তাকেও খুব সুন্দর লাগে। মজা ডবল করে পেতে দুজন মহিলা কে এক সাথে সে ভোগ করতে চায়। এইভাবে গল্প চলতে থাকে তার নিজের মতন করে তবে আপনি যদি ট্রেলারটি দেখতে চান, তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন।এখানে অভিনেত্রী এবং অন্যান্যরা প্রত্যেকে ভীষণ ভালো অভিনয় করেছেন, এখানে ভর্তি প্রত্যেকটি ওয়েব সিরিজের সুন্দর দৃশ্যগুলি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক