whatsapp channel

অফিসের মহিলা কর্মীদের সঙ্গে কুকর্ম ম্যানেজারের, সাহসিকতার সীমা লঙ্ঘন করল এই সিরিজ

আজকালকার দিনে মানুষের কাছে বিনোদন জগতের থেকে চাহিদা সমূহ বদলে যাচ্ছে। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

আজকালকার দিনে মানুষের কাছে বিনোদন জগতের থেকে চাহিদা সমূহ বদলে যাচ্ছে। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

Advertisements

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। হিন্দি, ইংরেজির পাশাপাশি এখন আঞ্চলিক সব ভাষাতেও ওয়েবসিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। সেই সকনগে পাল্লা দিয়ে বেড়েছে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসিরিজের জনপ্রিয়তাও। এর এই ধরণের সিরিজ বানিয়ে ইতিমধ্যে ভক্ত মহলে নাম কুড়িয়েছে বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল ‘অলট বালাজি’, ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘সিনে প্রাইম’ প্রভৃতি। তবে সবার মধ্যে জনপ্রিয়তার শিখরে এখন ‘উল্লু’র ওয়েবসিরিজগুলি।

Advertisements

কিছুমাস আগে ‘সিনে প্রাইম’ ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তিপ্রাপ্ত ‘রজনী কান্ড’ ওয়েবসিরিজটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। বলা বাহুল্য, এই সিরিজের প্রথম ভাগটি সাহসী সব দৃশ্যের জন্য গোপনে জনপ্রিয়তা পেয়েছিল। এই সিজনে এক মহিলার শারীরিক চাহিদাকে বর্ণনা করা হয়েছে। এই সিরিজের পটভূমি একটি কর্পোরেট অফিস। এই অফিসে এক ম্যানেজারকে দেখা যায়, তত চরিত্র একটু আলগা। অর্থাৎ সুন্দরী মেয়ে দেখলেই পা পিছলে যায় তার কামনা। এভাবেই সেই অফিসে একের পর এক মহিলা কর্মীর সঙ্গে কুকর্মে লিপ্ত হতে শুরু কিরে। তবে সিরিজের শেষের দিকে রয়েছে একাধিক চমক। যা জানার জন্য আপনাকে অবশ্যই দেখতে হবে এই সিরিজ।

Advertisements

এই ওয়েবসিরিজের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঋদ্ধিমা তেওয়ারীকে। তার বেশ কিছু সাহসী দৃশ্য কমবয়সী দর্শকদের কাছে নয়নাভিরাম হয়েছে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে অনেক অভিনেতা ও অভিনেত্রীকে। এই অভিনেত্রীদের শারীরিক পরিভাষা বেশ নজরকাড়া। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘সিনে প্রাইম’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা