BollywoodHoop PlusHoop Viral

নাচতে নাচতে আলিঙ্গন প্রেমিককে, নিজের ‘রোকা’ অনুষ্ঠানের ভিডিও পোস্ট নেহার, মুহূর্তেই ভাইরাল

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় একটাই ভিডিয়ো। নেহুকা বিয়া! হ্যা আর গুঞ্জন এবার এটাই সত্যিই। নেহা কক্কর বিয়ের পিঁড়িতে বসছেন। এবারে গানের ভিডিয়ো প্রচারের জন্য মিথ্যে প্রেম রটাননি। সত্যি সত্যি রোহনপ্রীতকে মন দিয়ে দিয়েছেন।

করোনাকে গুলি মেরে এই পরিস্থিতিতেই বিয়ের আয়োজন শুরু করে দিলেন গায়িকা নেহা কক্কর। সুন্দর করে সেজেগুজে নাচতে নাচতে সেরে ফেললেন ‘রোকা’ অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার নিজের রোকা অনুষ্ঠানের পুরো ভিডিও পোস্ট করবেন বুধবার। তার আগে প্রকাশ করলেন টিজার। যেখানে গোলাপি লেহঙ্গায় সেজে হবু বর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে ভাংড়ার ছন্দে তাল মেলাচ্ছেন গায়িকা। পুরো পরিবারের সাথে তাল মেলাতে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়িকাকে। নাচতে নাচতে কখনও মুখে হাসি কমছেনা, কখনও আবার মনের মানুষকে অলিঙ্গনে ভালবাসার স্পর্শ দিচ্ছেন নেহা। নিজেই৷ নিজের রোকার ভিডিয়ো ইনস্টাগ্রামে আপলোড করেছেন।

করোনা পরিস্থিতিতে দিল্লিতে বসছেন মিষ্টি নেহুর ও হ্যান্ডসাম রোহনপ্রীতের আসর। ২৩ অক্টোবর রোহনপ্রীতের সঙ্গে আইনিমতে রেজিস্ট্রি ম্যারেজ করবেন এই যুগল। আর ২৬ অক্টোবর হবে সামাজিক বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার নিজের বিয়ের প্রতিটি মুহূর্তের ঝলক নিজেই অনুরাগীরদের সাথে শেয়ার করছেন।

ইতিমধ্যে রোহনপ্রীতের পরিবারের সঙ্গে প্রথম সাক্ষাতের ভিডিও-ও পোস্ট করেছেন গায়িকা। দুজনকেই খুব হাসিমুখে দেখা যাচ্ছে ভিডিওতে। ক‍্যাপশনে হ‍্যাশট‍্যাগ দিয়ে ‘নেহুপ্রীত’ ও লিখেছেন গায়িকা। নেহার বিয়েতে মাস্ক আর স্যনিটাইজারের উপস্থিতি এদের রোকার ভিডিয়োতে স্পষ্টত বোঝা যাচ্ছে।

whatsapp logo