BollywoodHoop PlusHoop Viral

সাদা পোশাকে স্পষ্ট বেবি বাম্প, গর্ভবতী অবস্থায় করিনার ভিডিও তুমুল ভাইরাল ইনস্টাগ্রামে

​চলতি বছরের করোনা মরশুমে ১২ আগস্ট সইফ আলি খান ঘোষণা করেছিলেন, অভিনেত্রীর ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। পরিবারে নতুন সদস্যের আগমন হচ্ছে বলে খবর দেওয়া হয় সইফের পি আর টিমের তরফে। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে ফ্যানেরা।

দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি করিনা কাপুর খান। নিজের সন্তানের পাশাপাশি অভিনয়কে যে বড্ড ভালোবাসেন নায়িকা। তাই তিনি একেবারেই শ্যুটিং বন্ধ করেননি । সম্প্রতি দিল্লিতে পাড়ি দিয়েছিলেন করিনা ও তাঁর স্বামী ও ছেলেকে নিয়ে । লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে উড়ে যান সইফরা। সেখানেই কাটান তাঁদের ৮ বছরের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী পালনের পর পতৌদি রাজপ্রাসাদ থেকে বুধবার মুম্বইতে ফিরে আসেন সইফ, করিনা। আসার সময় সাদা সালোয়ারে তাঁর বেবি বাম্প স্পষ্টত বোঝা যায়।

আবার আজ ইন্সটাগ্রামে দিদি করিশ্মা কাপুরের অ্যাকাউন্টে একটি ভিডিয়োতে অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্টত বোঝা গেল। করিনা আর করিশ্মা দুজনেই সাদা টি শার্ট এবং ডেনিম জিন্স পড়ে নিজের ঘরে মেকআপ সম্পন্ন করার সময় একটি বুমেরাং ভিডিয়ো করেন। আর এই ভিডিয়োতে বেশ স্পষ্ট। তাঁর প্রেগনেন্সি এখন পঞ্চম মাস। আর মুহূর্তেই ভাইরাল এই ভিডিয়ো।

প্রেগনেন্সিতেও দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে নায়িকার। সকলেই তার রূপে মুগ্ধ। বলিউডের গ্ল্যামার আইকন করিনা কাপুরের নজরকাড়া ‘বেবিবাম্প ফ্লন্ট’ মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সাথে সাথে নতুন অতিথির জন্য শুভেচ্ছাবার্তা ভরে গিয়েছে।

 

View this post on Instagram

 

Working with the sis always the best ❤️ #sistersquad 👭 #behindthescenes

A post shared by KK (@therealkarismakapoor) on

whatsapp logo