whatsapp channel

মুক্তি পেল রোমান্সে ভরপুর নতুন ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

একেই বলে ঘোর কলি, যেখানে সমকামিতা হল ভালোবাসার নমুনা। কে বলেছে ভালোবাসার গল্পে শুধু রাজা রানি থাকবে? কারোর জীবনে থাকে শুধুই রানি আর রানি। দুটি মেয়ের মধ্যে যখন ভালোবাসার সম্পর্ক…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

একেই বলে ঘোর কলি, যেখানে সমকামিতা হল ভালোবাসার নমুনা। কে বলেছে ভালোবাসার গল্পে শুধু রাজা রানি থাকবে? কারোর জীবনে থাকে শুধুই রানি আর রানি। দুটি মেয়ের মধ্যে যখন ভালোবাসার সম্পর্ক শরীর পর্যন্ত পৌঁছায় তখন তার নাম হয় সমকামিতা। আজকের দিনে অনেকেই এই সম্পর্কের মধ্যে রয়েছেন এবং তারা বিয়েও করছেন। আসলে এটা অপরাধ, না অপরাধ নয়, এই বিষয়ে স্পষ্ট করে কিছু বলা না গেলেও, সমাজের কিছু অংশ একে রীতিমত প্রশ্রয় দিচ্ছে। ঠিক এই কারণেই সমকামিতাকে ঘিরে নানান কন্টেন্ট তৈরি হচ্ছে ওয়েব প্ল্যাটফর্মে। আজকের প্রতিবেদনে এমন একটি সিরিজ নিয়ে আলোচনা করবো যার মূল গল্প সমকাম সম্পর্ক নিয়ে।

Advertisements

কিছুদিন আগে একটি ওয়েব সিরিজ মুক্তি পায় যেখানে দেখানো হয় দুটি মেয়ে গোয়া ঘুরতে যায় আলাদা ভাবে। সমুদ্র তটে আলাপ হয় দুজনের, এরপর বন্ধুত্ব, তারপরেই সেই সম্পর্ক গিয়ে পৌঁছায় শরীর পর্যন্ত। একদিন বাড়ির বড়রা ওই দুই মেয়েকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে, এরপর শুরু হয় অশান্তি। মেয়ে দুটো সাহসের সঙ্গে জানায় যে তারা দুজন একে অপরকে ভালবাসে এবং বিয়েও করবে। এভাবে এগোয় গল্প। বাকি গল্প জানতে চাইলে দেখতে হবে সিরিজটি।

Advertisements

বলা বাহুল্য, এই ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে বৈ কমছে না। সেরকমই, আপনি এই আলোচ্য ওয়েব সিরিজটি দেখতে পাবেন সিনেপ্রাইমের সাইটে।

Advertisements

ভাবছেন সিরিজটির নাম কি? ওয়েব সিরিজটির নাম হল -‘লাভ ইন গোয়া’ (Love In Goa)। কিছুদিন আগে এর ট্রেলার প্রকাশ পেয়েছে। এটি সম্পূর্ণ ভাবে ফ্যান্টাসি, ড্রামা এবং রোমান্স ভরপুর ওয়েব সিরিজ। এই গল্পের প্রধান চরিত্রে রয়েছেন জিনি ও নিশা। এঁরা দুজনেই গোয়াতে ছুটি কাটানোর পরিকল্পনা করে, পরবর্তীতে এরাই লেসবিয়ান পরিচয়ে নিজেদের সম্পর্ক গড়ে তোলে। চলুন দেখে নেওয়া যাক এর ঝলক।

Advertisements

whatsapp logo
Advertisements