Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

VIDEO: এড়াতে পারবেন না আবেদন, এক ঠুমকাতেই জলওয়া দেখিয়ে দিলেন সুনিতা বেবি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এক সময়ে হরিয়ানভি স্টেজ শো (Haryanvi Stage Show) মানেই ছিল স্বপ্না চৌধুরী। তাঁর হাত ধরেই এই উচ্চতায় পৌঁছেছে এই বিনোদনের ধারা। বাংলাতেও মফস্বল বা গ্রামের দিকে এখনো মঞ্চ বেঁধে অনুষ্ঠানের চল রয়েছে। সেগুলিকে বলা হয় মাচা শো। অনেক সিরিয়াল এবং বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরাও মাচা শো করে থাকেন। কিন্তু এই শোয়ের সঙ্গে হরিয়ানভি স্টেজ শোয়ের অনেক পার্থক্য। হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে বিনোদন অনেকটাই পুরুষতান্ত্রিক। খোলা জায়গায় মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণী, যুবতীরা।

সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি বিনোদনের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। ইউটিউবে হাজারো ভিডিওর মাঝে হরিয়ানভি নাচের ভিডিওগুলি বিশেষ ভাবে নজর কেড়ে নেয় নেটিজেনদের। স্বপ্না চৌধুরীর সাফল্য দেখে আরো অনেক মেয়েই পা রেখেছেন হরিয়ানভি বিনোদনের দুনিয়ায়। এদের মধ্যে সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে। বিশেষ করে সুনিতা বেবির খ্যাতি বর্তমানে আকাশ ছোঁয়া।

VIDEO: এড়াতে পারবেন না আবেদন, এক ঠুমকাতেই জলওয়া দেখিয়ে দিলেন সুনিতা বেবি

মঞ্চে বিপুল সংখ্যক দর্শকদের সামনে নাচার জন্য চাই আত্মবিশ্বাস এবং নাচের দক্ষতা। সেই সবকিছুই রয়েছে সুনিতার মধ্যে। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। স্বল্প পোশাক নয়, একেবারে সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন এবং নেচে দর্শকদের মনে ঝড় তোলেন। তাঁর অঙ্গভঙ্গিই আসল ম্যাজিক করে। কোমরের ঝটকায় এক একটি হৃদয় ঘায়েল করেন সুনিতা বেবি।

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর মাধ্যমে চর্চায় উঠে এসেছেন সুনিতা বেবি। এবারে বেগুনি রঙা জমকালো সালোয়ার কামিজ পরে, মাথায় বিনুনি বেঁধেই ফ্লোর কাঁপিয়ে দিয়েছেন তিনি। মাত্র ৮ মাস আগে সোনোটেক ডি জে সং ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে বর্তমানে ভিউ ৫০ হাজার ছুঁতে চলেছে। সুনিতা বেবির আবেদন অগ্রাহ্য করার ক্ষমতা নেই কারোরই। এমনকি অনেকেই মনে করেন, তিনিও খুব তাড়াতাড়ি স্বপ্না চৌধুরীর মতো খ্যাতি পেতে চলেছেন।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...