Hoop VideoHoop Viral

VIDEO: অভিনেত্রী রক্ষা গুপ্তার সাথে ঘনিষ্ঠ খেসারি, দরজা বন্ধ করে চলল তুমুল রোম্যান্স

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, খেসারি লাল এর সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করেছেন রক্ষা গুপ্ত। ২০২১ সালে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে। ছুকে ছোর দিলা গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নেচেছেন খেসারি লাল। ওয়েব মিউজিক নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে প্রায় 8 কোটি মানুষের কাছে। অলক্ষ্যেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

সাধারণত খেসারি লালকে আমরা আম্রপালি দুবে, এছাড়া মোনালিসা কিংবা অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করতে দেখেছে তবে এই অভিনেত্রী কিন্তু একেবারে নতুন তার সঙ্গে দুর্দান্ত কায়দা রোমান্সে মেতে উঠলেন আমাদের সকলের প্রিয় অভিনেতা খেসারি লাল যাদব। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন নতুন নায়ক নায়িকার এই অসাধারণ রোমান্টিক মুহূর্তের ছবি।

Related Articles