whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিমায় নেচে তাক লাগাল খুদে কন্যা, মুহূর্তে ভাইরাল ভিডিও

পরনে ছাপা শাড়ি, মাথার খোপায় গোঁজা ফুল, অসাধারণ সেজে এক লোকসংগীতের সঙ্গে নৃত্য পরিবেশন করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে হুগলী জেলার সিঙ্গুরের নতুন বাজারের বাসিন্দা ছোট্ট শিঞ্জিনী। পড়াশোনার পাশাপাশি নাচতেও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরনে ছাপা শাড়ি, মাথার খোপায় গোঁজা ফুল, অসাধারণ সেজে এক লোকসংগীতের সঙ্গে নৃত্য পরিবেশন করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে হুগলী জেলার সিঙ্গুরের নতুন বাজারের বাসিন্দা ছোট্ট শিঞ্জিনী। পড়াশোনার পাশাপাশি নাচতেও ভালোবাসে এই ছোট্ট কন্যা। তবে তাকে নাচ শেখানোর জন্য রয়েছেন একজন শিক্ষিকা। এত সুন্দর নাচ তোলার জন্য তাকেও কুর্নিশ জানাতে হয়। কলাপী সংগীত ও নৃত্য শিক্ষা কেন্দ্রের শিক্ষিকা আর্যমা ভট্টাচার্য অতি যত্ন সহকারে শিঞ্জিনীকে নাচ শেখান।

Advertisements

আট বছর বয়সেই ‘আজ ফাগুনে আগুন লাগে পলাশে শিমুলে’ এই গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছে ছোট্ট শিঞ্জিনী। এই গানের মানে বোঝার ক্ষমতা তার এখনও না হলেও নৃত্য পরিবেশনের অসাধারণ দক্ষতাই প্রমাণ করছে তার নাচ শেখার ইচ্ছা এবং উপযুক্ত শিক্ষিকার হাতের স্পর্শ রয়েছে।

Advertisements

The Starland English Medium School এ দ্বিতীয় শ্রেণীতে পড়ে এই ছোট্ট কন্যা শিঞ্জিনী। পড়াশোনার পাশাপাশি নাচ, আঁকা, আবৃত্তি সবেতেই তার ইচ্ছা প্রবল। তবে এই বিষয়ে তার মা-বাবা কেউ যথেষ্ঠ ধন্যবাদ জানাতে হয়, কারণ বর্তমান প্রজন্ম এতটাই শুধু পড়াশোনা নির্ভর হয়ে পড়েছে, তাতে শিশুদের শৈশব অনেকটাই নষ্ট হচ্ছে। পড়াশোনার পাশাপাশি প্রত্যেকটি শিশুকেই কিছু না কিছু শেখানোর প্রয়োজন। এতে তাদের শারীরিক এবং মানসিক বিকাশ ঘটে। দেখে নিন সেই অসাধারন নাচের ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media