whatsapp channel

Viral: শরীর দেখিয়ে ভোজপুরী গানে চূড়ান্ত রোমান্স বিগ-বস খ্যাত অভিনেত্রীর, তুমুল ভাইরাল ভিডিও

সময়ের সঙ্গে তাল মিলিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সময়ের সঙ্গে তাল মিলিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

আর এই ভোজপুরী সিনে ইন্ডাস্ট্রিতে কাজ করে অনেকেই নাম কুড়িয়েছেন সারা দেশ থেকে। ভোজপুরী ইন্ডাস্ট্রি থেকেই অনেকের কাছে খুলে গেছে বলিউডের দরজাও। এককথায় হরিয়ানার এই বিনোদন জগৎ অনেককেই সুপারস্টার বানিয়েছে। আর এমনই একজন অভিনেত্রী হলেন রশ্মি দেশাই (Rashmi Desai)। বর্তমানে এই অভিনেত্রী কিছু জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করছেন। এছাড়াও বিগ বস শোতেও দেখা গেছে তাকে। তবে একটা সময় তার যৌবনের হিল্লোলে কেঁপে উঠতো ভোজপুরী সিনেমার পর্দা।

আর এবার এই অভিনেত্রীর একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ‘চড়ল জওয়ানী রসগুল্লা’ নামের এই সুপারহিট ভোজপুরী গানটি এখন ইউটিউবে সেনসেশন হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে। এই গানে কালো শাড়ি পরে রাতের অন্ধকারে নানা ভাবে রোমান্স করতে দেখা গেছে নায়িকাকে। তার পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর নাভিস্থল ও বক্ষবিভাজিকা। ভিডিওর পরতে পরতে কখনো খড়ের গাদায়, কখনো খাটিয়ার উপরে শরীরের খেলায় মত্ত হতে দেখা গেছে নায়িকাকে।

এই ভিডিওটি এখন নতুন করে ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে। নেটিজেনদের মধ্যে এই পুরানো রোমান্টিক ভিডিওকে ঘিরে নতুন করে তৈরি হচ্ছে উন্মাদনা। ভিডিওটি ‘টি-সিরিজ হামার ভোজপুরী’ নামের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই আপলোড করা হয়েছিল। এখনো পর্যন্ত এই ভিডিওর ভিউ ছাড়িয়েছে ১.৬ কোটির গন্ডি। জনপ্রিয় ভোজপুরী ছবি ‘বালমা বড়া নাদান’ এর এই গান লিখেছেন বিনয় বিহার এবং গানের সুর দিয়েছেন ধনঞ্জয় মিশ্রা।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা