Hoop VideoHoop Viral

বিছানাতেই চিন্টুর আবদার মেটালেন কাজল রাঘবানি, শুরু হলো দুষ্টুমির খেলা

প্রদীপ পান্ডে চিন্টু ও কাজল রাঘওয়ানি’র (Pradeep Pandey Chintu and Kajal Raghwani) জুটি বরাবরের জন্য হিট। এই জুটি পর্দায় এলেই মানুষের মন ছুঁয়ে যায়। দর্শকরা চুটিয়ে উপভোগ করে এদের রোম্যান্স। তাছাড়া, দুষ্টু মিষ্টি রোম্যান্স নিয়ে যখন এঁরা ক্যামেরার সামনে উপস্থিত হন তখন দর্শকরা নেশায় বুদ হয়ে যায়। যেমন সুন্দর এই জুটি তেমন সুন্দর এদের অভিনয়। এই দুইয়ের মিশেল একটা সিনেমাকে জনপ্রিয় করে তোলে। ঠিক সেই কারণেই ভোজপুরি সিনেমা ‘Padosan’ এর গান আবারও ভাইরাল এবং এই ছবিটিও একপ্রকার হিট।

যারা ভোজপুরি সিনেমা দেখেন বা মিউজিক ভিডিও উপভোগ করেন তাদের কাছে এই ইন্ডাস্ট্রির প্রত্যেকে তারকাই পরিচিত। তাই আলাদা করে প্রদীপ পান্ডে চিন্টু ও কাজল রাঘওয়ানির জনপ্রিয়তা বা পরিচিতি বলে লাভ নেই। বরং দেখে নেওয়া যাক Padosan ছবির কোন গানটি ঘুরে ফিরে ভাইরাল হয়েছে। আমরা জানি ভাইরাল সেই জিনিস হয় যার মধ্যে আলাদা কিছু থাকে, অর্থাৎ যেটা ব্যতিক্রমী ও চরম বিনোদনযোগ্য। সেরকমই এই জুটির একটি গান নতুন করে ভাইরাল হয়েছে, যেখানে কাজল ও চিন্টুকে পান খেতে খেতে রোম্যান্স করতে দেখা গিয়েছে।

প্রদীপ পান্ডে চিন্টু ও কাজল রাঘওয়ানি’র ভাইরাল হওয়া গানটি হল – Double Khili Pan। যেটা আপনি দেখতে পাবেন Enterr 10 Rangeela চ্যানেলে। এখনও পর্যন্ত এই গানের ভিউ এসেছে 30k। গানটি গেয়েছেন Chhote Baba ebong Anamika Tripathi। মুখ্য চরিত্রে রয়েছেন চিন্টু ও কাজল, যারা ফাটিয়ে রোম্যান্স ও ড্যান্স করেছেন।

আজকাল, অধিকাংশ মানুষ পছন্দ করছে ভোজপুরি ইন্ডাস্ট্রির মশলাদার ভিডিও দেখতে, ঠিক এই কারণেই ভোজপুরি ভিডিওগুলো বারবার ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কারণ, ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা ও মিউজিক ভিডিও বোল্ড এবং যৌনতার প্রতিচ্ছবি। তাহলে চলুন দেখে নেওয়া যাক কাজল ও চিন্টুর পান খেতে খেতে রোম্যান্স করার ভিডিও।

Related Articles