whatsapp channel

Video: আম্রপালীর লাল টুকটুকে ঠোঁটে চুমু দিলেন নিরাহুয়া, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার…

Avatar

Shreya Chatterjee

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টারগুলির দীনেশ লাল যাদব। তবে তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই পরিচিত। আর এক একটি ছবি ইউটিউবে আসার পরেই একেবারেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। মুহূর্তের মধ্যেই ছবিটি একেবারে ভাইরাল হয়ে যায়। তবে শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে থাকে, সেগুলো কিন্তু এখনো বেশ জনপ্রিয়তা আছে তার। ভোজপুরী সিনেমার জগতে দীনেশ লাল যাদব যেন এক উজ্জ্বল নক্ষত্র।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

সম্প্রতি, নিরহুয়া এবং আম্রপালী দুবের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার নাম হল নিরাহুয়া হিন্দুস্তানি। ভিডিওটি হল – ওঠালিয়া চিখে দ। এই গানটি ইউটিউবে তোলপাড় করছে। ব্যাপক ভাইরাল হয়েছে এটি। এই গানটি ১কোটিরও বেশি মানুষ দেখেছেন, এই গানের ভিডিওটি এখানে ১২ হাজারেরও বেশি লাইক পেয়েছে। এই গানের কথা লিখেছেন, প্যারে লাল যাদব, সঙ্গীত করেছেন রাজেশ রাজনীশ। এই ছবির প্রযোজক হলেন প্রবেশ লাল যাদব এবং রাহুল খান, ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন সতীশ জৈন। গানে দুর্দান্ত রোমান্টিক অবস্থায় দেখা গেছে দুজনকেই।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক