Bengali SerialHoop Plus

Godhuli Alap: নাবালিকাকে বিয়ের অপরাধে গ্রেফতার কৌশিক সেন!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজিত সিরিয়াল ‘গোধুলি আলাপ’ সম্প্রচারের আগেই বিতর্ক শুরু হয়েছিল। কিন্তু অরিন্দম ও নোলকের ‘গোধুলি আলাপ’ শুরুর দিন থেকেই দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। এই সিরিয়ালের টিআরপি কম হলেও কৌশিক সেন (Koushik Sen)-কে আবারও ছোট পর্দায় দেখে হাজার হাজার অনুরাগী এই সিরিয়ালকে পছন্দ করতে শুরু করেছেন। এর অর্থ হল, টিআরপি কখনও সব কথা বলতে পারে না। এটা শুধু গালভরা একটি শব্দ। কিছু তথাকথিত সেলেব এই শব্দে বিশ্বাস করলেও বাংলার দর্শক কিন্তু এখনও ভালো গল্প চান, বিনোদন চান। এই দুটি ক্ষেত্রেই চোখ টানছে ‘গোধুলি আলাপ’।

মধ্যবয়সে এসে নামী উকিল অরিন্দম পরিস্থিতির চাপে বিয়ে করে বহুরূপী পেশার মেয়ে নোলককে। সে অরিন্দমের তুলনায় বয়সে অনেকটাই ছোট। পরিস্থিতি দুজনকে সাতপাকে বাঁধলেও অরিন্দমের পরিবার মানতে পারে না এই বিয়ে। অপরদিকে নোলক ও অরিন্দমের মাঝেও যেন অঙ্কিত হয় এক সরলরেখা। কিন্তু একই ছাদের তলায় থাকতে গিয়ে কখন যে সেই রেখা মুছে গেছে, তা বোঝেনি নোলক ও অরিন্দম। একসময় অভিমানে বাড়ি ছেড়ে চলে যায় নোলক।

কিন্তু রাস্তায় বেরিয়ে গুন্ডাদের কবলে পড়ে সে। তাকে রক্ষা করে অরিন্দম। একাই সে লড়াই করে গুন্ডাদের সাথে। নোলককে ফিরিয়ে নিয়ে আসার পর বাড়িতে ফিরেই বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয় অরিন্দমকে। কিন্তু কাহিনী এবার অরিন্দম ও নোলকের সম্পর্ককে আরও একবার আনুষ্ঠানিক স্বীকৃতি দিতে দাঁড় করিয়ে দেয় ছাদনাতলায় যেখানে নোলকের বার্থ সার্টিফিকেট পেশ করে রোহিণী। বার্থ সার্টিফিকেট অনুযায়ী নোলক নাবালিকা। কটাক্ষের শিকার হয় অরিন্দম।

নোলক প্রতিবাদ করে বলে, তার বিয়ের বয়স হয়েছে। কিন্তু ততক্ষণে পুলিশ গ্রেফতার করেছে অরিন্দমকে। সে নোলককে কথা দেয়, নোলকের কথা সত্যি হলে আদালতে তা প্রমাণের দায়িত্ব অরিন্দমের। পারবে কি অরিন্দম সত্য প্রমাণ করতে? শুরু হবে ‘গোধুলি আলাপ’? চ্যানেলের তরফে ভাইরাল হওয়া প্রোমো প্রশ্নগুলির জবাব দেয়নি। উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo