Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে স্পষ্ট দেখা গেল শ্রাবন্তীর গোপন জিনিস!

আবারো ইনস্টাগ্রামের পাতায় আগুন ধরালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি পোশাক পড়ে আছেন অভিনেত্রী। অভিনেত্রীকে এমন কাঁচা হলুদের পোশাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, তার গায়ের রং এত সুন্দর যে হলুদ রঙের পোশাকটি কিন্তু ভীষণ সুন্দর বানিয়েছে। কাজের একটু ছুটি পেলেই অভিনেত্রী বেড়াতে চলে যান, তা কিন্তু আমরা ইনস্টাগ্রাম পেজে একটু ঘোরাঘুরি করলেই দেখতে পারি।

সম্প্রতি যে ছবিটির ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের উপরে একটি স্পিড বোট এর ওপরে তিনি বসে আছেন। তিনি দূরের সমুদ্রের দিকে তাকিয়ে আছেন। হলুদ রঙের পোশাকের সঙ্গে তার চোখে সানগ্লাস কিন্তু ভীষণ সুন্দর মানিয়েছে। শ্রাবন্তী এমনিতেই সুন্দর তার উপরে সানগ্লাসটি পরে যেন তাকে আরো সুন্দর দেখতে লাগছে। যতই তিনি সমুদ্রের উপরে ভেসে বেড়ান না কেন সূর্যের তাপ থেকে নিজের চোখকে রক্ষা করতেই তিনি সানগ্লাসটি ব্যবহার করেছেন।

কাঁচা হলুদ রঙের পোশাকটি পরে শ্রাবন্তীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। এর আগেও আমরা তাকে লাল-কালো সবুজ বিভিন্ন রঙের পোশাকে দেখেছে, শ্রাবন্তীর এত সুন্দর গায়ের রং, এবার স্কিন এতটাই সুন্দর যে তাকে যেকোনো পোশাকে ভীষণ ভালো লাগে। ছবিটি দেখে প্রত্যেকেই কিন্তু খুব প্রশংসা করেছেন। এমনিতেও শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীরা কিন্তু বেশ সচেতন। একটু খোঁজ পেলেই তারা কিন্তু কটক্ষের তীর ছুঁড়ে দিতে খুব একটা দেরি করেন না।

ছবিটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন শ্রাবন্তীর এক একটা ছবি দেওয়ার সাথে সাথে এমনই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। কমেন্ট বক্সে প্রশংসার ঝড় উঠেছে, তবে আপনি যদি শ্রাবন্তীর এই ছবিটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন শ্রাবন্তীর নতুন ছবি –

 

View this post on Instagram

 

A post shared by Bong Actress (@bong.actress)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক