BollywoodHoop Plus

Arun-Dipika: ফের মিলিত হলেন পর্দার রাম-সীতা

কয়েকদিন আগেই অরুণ গোভিল (Arun Govil) ভারতীয় সংস্কৃতির শিক্ষা দিয়েছেন নেটিজেনদের। অবশ্যই তা তাঁর ইউটিউব চ্যানেলের মাধ্যমে। এখনও অবধি অবশ্য অরুণের পরিচয় ‘শ্রীরাম’ নামেই। শতক পেরিয়ে গিয়েছে। কিন্তু দূরদর্শনের বিখ্যাত নির্মাণ ‘রামায়ণ’-এর কথা কেউই ভোলেননি। ভোলেননি অরুণের সাথে সীতার চরিত্রে দীপিকা চিকলিয়া (Dipika Chikhlia)-র অনস্ক্রিন রসায়ন। সম্প্রতি আবারও দীপিকার সাথে দেখা হল অরুণের। অরুণকে প্রণাম করে দীপিকার বক্তব্য, তিনি অরুণের দাসী।

সম্প্রতি বিখ্যাত সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন অরুণ ও দীপিকা। এই বিশেষ পর্বের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়া প্রোমোতে দীপিকা ও অরুণকে দেখা যাচ্ছে, ‘রামায়ণ’-এর একটি বিশেষ দৃশ্যের পুনর্নির্মাণ করতে। দীপিকা আবারও সীতা মায়ের রূপে ধরা দিয়েছেন। অরুণ তো দর্শকদের বিখ্যাত ‘শ্রীরামচন্দ্র’। সীতা রূপিণী দীপিকা অরুণের পা ছুঁয়ে বললেন, “আজ থেকে আমি আপনার দাসী”। রামরূপী অরুণ বললেন, “ আমার দাসী হয়ে কোনওদিন থেকো না। তুমি আমার অর্ধাঙ্গিনী, মিত্র, সখা। রামের জীবনে তুমি ভিন্ন কোনো দ্বিতীয় নারী আসবে না।” নস্টালজিক হয়ে গিয়েছেন দর্শকদের একাংশ।

‘ঝলক দিখলা যা’-র মঞ্চে অরুণ ও দীপিকার রসায়ন দেখে অবাক ও নস্টালজিক মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-ও। কারণ আশির দশকে নির্মিত ‘রামায়ণ’-এর সাক্ষী তিনিও। মুগ্ধ নোরা ফতেহি (Nora Fatehi)। প্রসঙ্গত, বর্তমানে তাঁরা দুজনেই রয়েছেন এই শোয়ের বিচারকের আসনে। সাথে রয়েছেন করণ জোহর (Karan Johar)।

আশির দশকে রামানন্দ সাগর (Ramanand Sagar) নির্মিত ‘রামায়ণ’-এর চিত্রনাট্য রচিত হয়েছিল ‘বাল্মিকী রামায়ণ’ অনুসরণে। কোনো মিশেল হতে দেননি নির্মাতারা। এই কারণেই লকডাউনের সময় পুনরায় ‘রামায়ণ’-এর সম্প্রচার অতিক্রম করেছিল ‘গেম অফ থ্রোনস’-এর টিআরপিকে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo