whatsapp channel

Trina Saha: নীলকে ছাড়াই সিঙ্গল মাদার হলেন তৃণা!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র সম্পর্কের রসায়নে বন্ধুত্ব বিয়ের পরেও অটুট। নীল ও তৃণা একে অপরকে সম্মান করেন। চলতি বছরের মাঝামাঝি তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও…

Avatar

Nilanjana Pande

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র সম্পর্কের রসায়নে বন্ধুত্ব বিয়ের পরেও অটুট। নীল ও তৃণা একে অপরকে সম্মান করেন। চলতি বছরের মাঝামাঝি তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটলেও পরবর্তীকালে তাঁরা বুঝিয়ে দিয়েছেন, তা ছিল নেহাতই গুজব। তবে এবার আর স্বামী-স্ত্রী নন, নীল-তৃণা তৈরি করতে চলেছেন এক নতুন সম্পর্ক।

এই সম্পর্ক প্রকৃতপক্ষে চিত্রনাট্যের। সৌম্যজিৎ আদক (Soumyajit Adak) পরিচালিত ফিল্ম ‘তিলোত্তমা’-য় দেখা যাবে নীল ও তৃণাকে। তবে জুটি হিসাবে নয়। চিত্রনাট্যের দুটি ভিন্ন ধারায় দেখা যাবে তাঁদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘তিলোত্তমা’-র ফার্স্ট লুক। ফিল্মের ফার্স্ট লুকে তৃণাকে দেখা যাচ্ছে দুটি ছোট মেয়েকে নিয়ে। এক মেয়েকে কোলে নিয়েছেন তৃণা। অপর একটি মেয়ে তাঁকে ঘেঁষে দাঁড়িয়ে। ‘তিলোত্তমা’-য় সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করছেন তৃণা। নীলকে দেখা যাবে একজন মিউজিশিয়ানের চরিত্রে। তবে নীল ও তৃণাকে বড় পর্দায় একসাথে দেখা যাবে না। ‘তিলোত্তমা’-র মোশন পোস্টারে দেখা গিয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-কেও।

মূলতঃ তাঁর অনাথ আশ্রমের নাম ‘তিলোত্তমা’। অনাথ শিশুদের শিক্ষাব্যবস্থাতেও যোগদান রয়েছে তাঁর। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতব্রত (Rwitabrata) ও রাই (Rai)। তাঁরা লিভ-ইন পার্টনার। ঋতব্রত নামী কোম্পানিতে চাকরি করেন। রাই পেশায় ফ্যাশন স্টাইলিস্ট। সকলের আলাদা কাহিনী নিয়ে তৈরি ‘তিলোত্তমা’-য় কাহিনীগুলি এসে মিলবে পরাণবাবু ওরফে শ‍্যামাপদবাবুর কাছে। তিনিই করবেন সেতু বন্ধন। তাও বহু চড়াই-উতরাই পেরিয়ে। সকলে খুঁজে পাবেন জীবনের নতুন ঠিকানা।

নতুন বছরের প্রথম দিকেই মুক্তি পেতে চলেছে ‘তিলোত্তমা’। কলকাতার আলোয় মিশে যেতে চলেছে নীল, তৃণা, ঋতব্রত, রাই-দের কাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Soumojeet Adak (@soumojeet_adak)