Hoop PlusTollywood

Ditipriya Roy: সিঙ্গেল নাকি গোপনে প্রেম! অবশেষে মুখ খুললেন দিতিপ্রিয়া

সবেমাত্র কুড়ি বছর বয়সে পা রেখেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। কিন্তু জীবন নিয়ে সমঝোতা করার বিপক্ষে তিনি। অভিনয়ের পাশাপাশি একই সাথে চালিয়ে গিয়েছেন পড়াশোনাও। সম্প্রতি মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত প্রথম মিউজিক ভিডিও ‘দেখেছি রূপসাগরে’। এই মিউজিক ভিডিওয় দিতিপ্রিয়ার বিপরীতে অভিনয় করেছেন দিব্যজ্যোতি (Dibyajyoti Dutta)। মিউজিক ভিডিওতে তাঁদের চরিত্রের নাম দুর্গা ও সত্যেন যাদের মিলন হয়েও হয় না। ব্যক্তিগত ভাবে দিব্যজ্যোতিকে গত পাঁচ বছর ধরে চেনেন দিতিপ্রিয়া। তাঁরা দুজনে খুব ভালো বন্ধু। একসাথে এটাই তাঁদের প্রথম কাজ।

অনুরাগীদের একাংশের মতে, সমবয়সী দিতিপ্রিয়া ও দিব্যজ্যোতিকে একসাথে যথেষ্ট ভালো মানিয়েছে। দিতিপ্রিয়ার চোখের এক্সপ্রেশনের প্রশংসা করেছেন অনেকে। তবে দিতিপ্রিয়া প্রেমিকার ভূমিকায় অভিনয় করলেও মাত্র কুড়ি বছর বয়সে বুঝতে পারেননি প্রেমের সংজ্ঞা। তিনি সিঙ্গল ও আপাতত সিঙ্গলই থাকতে চান। দিতিপ্রিয়ার মতে, যেকোন সম্পর্কে কিছু দায়িত্ব থাকে যা পালন করতে এখনই প্রস্তুত নন তিনি। যদি কখনও সেই দায়িত্ব নিতে প্রস্তুত হন, তবেই সম্পর্ক তৈরি হবে তাঁর। আপাতত তিনি অত্যন্ত খুশি ‘দেখেছি রূপসাগরে’ নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

‘দেখেছি রূপসাগরে’ মুক্তির এক সপ্তাহের মধ্যে ভিডিওটি ইউটিউবে দেখেছেন আঠারো লক্ষের বেশি দর্শক। দুই হাজারের উপর এসেছে কমেন্ট। একাত্তর হাজারের বেশি লাইক হয়েছে ভিডিওটি। মাহতিম শাকিবের গাওয়া বিখ্যাত গান ‘দেখেছি রূপসাগরে’শেয়ার করছেন কলেজ পড়ুয়ারা। অনেকে এই ভিডিওয় ট‍্যাগ করছেন তাঁদের ভালোবাসার মানুষকে। সব মিলিয়ে দিতিপ্রিয়ার প্রথম মিউজিক ভিডিও যথেষ্ট সফল।

প্রথম থেকেই ‘দেখেছি রূপসাগরে’ নিয়ে দিতিপ্রিয়া ইতিবাচক। তিনি জানতেন, লোকে ভালো না বললেও খুব খারাপ কেউ বলবে না। কারণ গানটির কোনো পরিবর্তন করা হয়নি। তৈরি হয়নি কোনো বিতর্ক। মিউজিক ভিডিওটি বুস্ট না করেও দ্রুত তিন লক্ষ অতিক্রম করে গিয়েছে। নায়ক-নায়িকার লুকের পাশাপাশি মাটির সুর ও গানের স্টোরিলাইন দর্শকদের পছন্দ হয়েছে বলে মনে করেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

whatsapp logo