whatsapp channel

Amesha Patel: পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অমিশা পটেল

অমিশা পটেল (Ameesha Patel) খুব শীঘ্রই আবারও ফিরছেন বলিউডে। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। ফলে প্রায়ই নিজের খোলামেলা ছবি শেয়ার করেন অমিশা। ইদানিং তিনি বলিউডের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা দিচ্ছেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অমিশা পটেল (Ameesha Patel) খুব শীঘ্রই আবারও ফিরছেন বলিউডে। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। ফলে প্রায়ই নিজের খোলামেলা ছবি শেয়ার করেন অমিশা। ইদানিং তিনি বলিউডের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা দিচ্ছেন। বাদ গেল না শুক্রবারের একটি অ্যাওয়ার্ড সেরেমনিও। সেখানেও ঝলমলে অবতারে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন অমিশা।

Advertisements

অনুষ্ঠানের সন্ধ্যায় পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিলেন অমিশা। এদিন তাঁর পরনে ছিল ওয়াইন রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটির ভিতরের অংশ ছিল একটি সিকুইনড শর্ট অংশ। কোমরের কাছ থেকে কালো রঙের ভেলভেটের স্কার্ট গাউনের প‍্যাটার্নে তৈরি করা হয়েছিল। এটি ফ্রন্ট স্লিটেড। এই অংশটি নেমে গিয়েছে পায়ের অনেকটা নিচে। ফলে অমিশাকে তা বারবার সামলাতে হচ্ছিল। অফ শোল্ডার ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল অমিশার ক্লিভেজ। দুই হাতের কনুই অবধি ছিল কালো রঙের ভেলভেটের গ্লাভস। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছিলেন অমিশা। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছিলেন মেসি বান। মুখের চারপাশে ছড়িয়েছিল হালকা ফ্রিঞ্জ। এই পোশাকের সাথে কানে কপার রঙের চেন ইয়ারিং পরেছিলেন অমিশা। পায়ে ছিল কালো রঙের স্টিলেটো।

Advertisements

অমিশার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ‘কহো না পেয়ার হ্যায়’ নস্টালজিয়ায় আক্রান্ত। তাঁদের মতে, অমিশাদের মতো নব্বইয়ের দশকের নায়িকারা চিরকাল প্রকৃত নায়িকা থাকেন। তাঁদের সৌন্দর্যের পাশে কেউই দাঁড়াতে পারেন না। কিন্তু অনেকে অমিশাকে কটাক্ষ করে লিখেছেন ফ্যাশন শো নয়, বলিউডে বডি শো হয়। অনেকে তাঁকে তুলনা করেছেন উরফি জাভেদ (Urfi Javed)-এর সাথে।

Advertisements

বলিউডে ‘গদর 2’-র মাধ্যমে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন অমিশা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)। ‘গদর : এক প্রেম কথা’ ফিল্মের সিকোয়েল ‘গদর 2’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements