Hoop PlusTollywood

ইন্সটাগ্রামে লাস্যময়ী রুপে তাক লাগালেন মধুমিতা সরকার, মুগ্ধ নেটিজেনরা

দুর্গা পুজো আসতে আর বেশী দেরী নেই। হাতেগোনা আর মাত্র কয়েক দিন বাকি। ইতিমধ্যে সব ফ্যাশন ম্যাগাজিনের শুট্যিং ও শেষ। এবার ছাপার পালা। এবছর বাংলার মহিলাদের উদ্দেশ্যে সানন্দা ম্যাগাজিনের ‘অকালবোধন’ নতুন লুক প্রকাশ হয়ে গেছে। কুড়ির ফ্যাশনের ফাস্ট লুক অবশ্য নিজেই প্রকাশ করেছেন মধুমিতা নিজেই।

মধুমিতা যেমন অভিনয়ে পটু তেমনি নিজের ফ্যাশন সেন্সের জন্য বেশ খ্যাত টলিউডে। এবার বোটল গ্রীন রঙের লেহেঙ্গা আর ঝোলা কানের দুল এবং হাতে বড় গাল্ডেন আংটি আর খোলা চুলে সাজলেন অভিনেত্রী। নিউড মেকাপ আর হাল্কা গোলাপী লিপস্টিকে নিজেকে আরো বোল্ড করে তুলেছেন নায়িকা। আর এই লুকে ফিদা ইন্সটাগ্রামের নেটিজেনরা।

মধুমিতা সরকার ফটোশুট করতে বরাবর বেশ পছন্দ করেন। সে কোথাও ঘুরতে গিয়েই হোক বা নিছক কোনো অনুষ্ঠানের জন‍্য, বিভিন্ন ভঙ্গিমায় ছবি তুলতে বরাবরই বেশ ভালবাসেন অভিনেত্রী। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি দিলেই দিব‍্যি বোঝা যায়। তাঁর নতুন লাস্যময়ী রুপে ফিদা সকলেই।

সম্প্রতি কিছু দিন আগেই কয়েকটি ফটোশুট করেছেন মধুমিতা। কালো পোশাকে রীতিমতো মোহময়ী রুপে ছবি তুলেছেন তিনি। আর সেই সঙ্গে নিজের প্রথম ট‍্যাটুর এক ঝলকও অনুরাগীদের দেখিয়েছিলেন। তারকা ফটোগ্রাফার তথাগত ঘোষের ক‍্যামেরাবন্দি হন মধুমিতা। ফটোশুটের ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

এখন মধুমিতা পরের ছবিতে পুরোপুরি শুটিং শুরু করবেন। আর তার জন্য নিজেকে প্রস্তুত করছেন পুরোপুরি। তাঁর পরবর্তী সিনেমার নাম ‘চিনি’।এটি একটি মা এবং তার মেয়ের গল্প। অপরাজিতা ও মধুমিতা মা আর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। চিনির চরিত্রটি ভোকাল, যুক্তিযুক্ত, স্বতন্ত্র এবং তবুও প্রেমময়।

 

View this post on Instagram

 

সানন্দা বোধন 🖤 . . @sanandamagazine 📷@siladitya_dutta 👗@kiara__sennnn 💄@sumanmakeupartist

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

Related Articles