Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সিঁদুর পরে নতুন বউয়ের সাজে শ্রাবন্তী, দুষ্টু মিষ্টি হাসিতে ঘাম ঝরলো নেটিজেনদের

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, আবারও নববধূর সাজে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে কি তিনি আবারও বিয়ের পিঁড়িতে বসছেন এই প্রশ্ন দিয়ে এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই ভিডিও কমেন্ট বক্সে। প্রেম, বিয়ে নিয়ে সবসময় বিতর্কের একেবারে শিরোনামে থাকেন, শ্রাবন্তীর চট্টোপাধ্যায় তবে শুধুমাত্র কি বিতর্ক এর জন্যই প্রথম সারিতে? তার গ্ল্যামার তার ত্বকের রহস্য নানা কারণেই তিনি সকলের মনের ভিতরে আছেন।

বাংলা অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলা সিনেমায় অভিনেত্রীদের তালিকায় প্রথমেই নাম বলাই যেতে পারে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় অনেক অল্প বয়সে নায়িকাদের তুলনায় তিনি যে কোন অংশে তার সৌন্দর্য কম নয়, তা তিনি বারবার প্রমাণ করেছেন। তবে তিনি যে সৌন্দর্য নিজের ধরে রাখতে কি কি করেন তাও কিন্তু তিনি ইনস্টাগ্রামে দিয়ে দেন রীতিমতন জিমে গিয়ে ঘাম ঝরান শ্রাবন্তী, একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, তিনি সারাদিনের প্রচুর পরিমাণে জল পান করেন, এছাড়া তেল ঝাল মশলাযুক্ত খাবার একেবারেই পছন্দ করেন না। সেই জন্যই তো তিনি এই বয়সেও এমন সুন্দর গ্ল্যামার ধরে রাখতে পেরেছেন।

সোশ্যাল মিডিয়া মাধ্যমে সমস্ত জায়গায় ইনস্টাগ্রামে, ফেসবুকে সমস্ত জায়গায় শ্রাবন্তী কিন্তু বেশ মানুষের কাছে পৌঁছে গেছেন কখনো শাড়িতে, কখনো গাউনে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো নাচে তালে তালে কখনো আবার নববধুর বেশে যেকোনোভাবেই তিনি সকলের সামনে চলে আসেন।

তিনি বেশ একটিভ অভিনেত্রী। শাড়িতে, গাউনে, স্বল্প পোশাকে তিনি একেবারে সুন্দরী। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়।

প্রথমে অল্প ওয়ার্কআউট করলেও পরে ক্রমশ কঠিন ওয়ার্কআউটে ব্যাস্ত শ্রাবন্তী। এবার শ্রাবন্তী আরও একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাঁকে একটি অভিনব এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে। তাকে দেখা যাচ্ছে একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন এটাই বোধ হয় যোগাসনের একটা পদ্ধতি। আর কখনো দেখা যাচ্ছে, হাতে লাঠি নিয়ে যোগাসন করছেন তিনি। আবার কখনো শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। ওই বলটি একটুও না নড়িয়ে এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলছেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নববধূর সাজে সেজেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুখে কল্কায় সাজতে সাজতে ছুটি করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় বোঝাই যাচ্ছে, তার কোন ব্রাইডাল স্যুট রয়েছে অথবা কোন সিনেমার শুটিংয়ে। সব মিলিয়ে এক শ্রাবন্তী চট্টোপাধ্যায় একেবারে হট বোম্ব। এবছর শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ হয়েছে। কৌশিক গাঙ্গুলী পরিচালিত এই সিনেমায় উঠে এসেছে সত্তরের দশকের নকশাল ঘটনা। এই ফিল্মে বহুদিন এক সাথে শ্রাবন্তী ও প্রসেনজিত। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘ডিয়ার ডি’ যাতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল। এছাড়াও রয়েছে ‘হাঙ্গামা ডট কম’ ফিল্মের মাধ্যমে এক বছর পর আবারও পর্দায় ফিরতে চলেছেন ওম-শ্রাবন্তী জুটি। তাহলে ব্যাক টু ব্যাক শ্রাবন্তীর কাজে শেষ নেই। দেখে নিন ভাইরাল ভিডিও:

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক