whatsapp channel

Adrit Roy: জোরালো হচ্ছে প্রেমের গুঞ্জন, আদৃতের শার্ট পরলেন কৌশাম্বী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জনের মধ্যেই আপাতত আদৃত রায় (Adrit Ray) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। গত বছর থেকেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ শেষ হয়ে যাওয়ার গুঞ্জনের মধ্যেই আপাতত আদৃত রায় (Adrit Ray) ও কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। গত বছর থেকেই শোনা যাচ্ছিল কৌশাম্বীর সাথে আদৃতের প্রেমের সূত্রপাত হয়েছে। কিন্তু বরাবর তাঁরা একে অপরকে ভালো বন্ধু ছাড়া কিছুই বলেননি। তবে রবিবার কৌশাম্বীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আবারও বিতর্ক উস্কে দিয়েছে।

Advertisements

রবিবার কৌশাম্বী সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, কফি শপে বসে রয়েছেন তিনি। পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ ও একই রঙের ট্রাউজার। তার সাথে নীল রঙের স্ট্রাইপড শার্ট পরেছেন তিনি। ছবি শেয়ার করে কৌশাম্বী লিখেছেন, তিনি চাপে থাকলেও কফির প্রতি অবসেসড। নিজেকে এই কারণে তিনি ব্লেসড মনে করেন। কিন্তু এই ছবি শেয়ার করে কৌশাম্বীর ভাগ্যে জুটেছে সমালোচনা। নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁর পরনের শার্টটি আদৃতের মনে হচ্ছে। অনেকে লিখেছেন, কৌশাম্বীর বেস্ট ফ্রেন্ড ওরফে আদৃতের পায়ে ব্যথা। তাহলে কৌশাম্বী কার সাথে কফিশপে এসেছেন? কারণ একা আসা তাঁর পক্ষে সম্ভব নয়। অনেকে লিখেছেন, আদৃত সুস্থ হয়ে গেছেন বলেই কি কৌশাম্বী নিজেকে ব্লেসড মনে করছেন!

Advertisements

অনেকেই কৌশাম্বীকে সহ্য করতে পারেন না। কারণ তাঁদের মতে, আদৃতের অনস্ক্রিন দিদিয়া তাঁর ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সম্পর্কের মধ্যে অদৃশ্য প্রাচীর তৈরি করেছেন। কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্কের জেরেই হয়তো সৌমিতৃষার সাথে তাঁর পর্দার স্বামীর ঠান্ডা লড়াই চলছে বলে মনে করেন অনেকে।

Advertisements

কিন্তু সৌমিতৃষা জানিয়েছেন, পর্দার বাইরেও তাঁদের একটি ব্যক্তিগত জীবন রয়েছে। ফলে পর্দায় তাঁদের সম্পর্ক থাকলেও ব্যক্তিগত জীবন নিয়ে কোনো গুঞ্জন তাঁদের পছন্দ নয়।

Advertisements

whatsapp logo
Advertisements