whatsapp channel

‘ফ্যামিলি নিয়ে ব্যস্ত আছি বলে…’, নতুন বছরের শুরুতেই এটা কি বললেন দেব!

নতুন বছরের প্রথম দিনেই ঘোষণা হয়েছে দেব (Dev) -এর আপকামিং ফিল্ম ‘খাদান’-এর। সামনে এসেছে ফিল্মের মোশন পোস্টার। পোস্টারে দেবের এক হাতে রয়েছে কুড়াল। পরনে আধময়লা শার্ট ও ট্রাউজার। চারপাশে কয়লা…

Avatar

Nilanjana Pande

নতুন বছরের প্রথম দিনেই ঘোষণা হয়েছে দেব (Dev) -এর আপকামিং ফিল্ম ‘খাদান’-এর। সামনে এসেছে ফিল্মের মোশন পোস্টার। পোস্টারে দেবের এক হাতে রয়েছে কুড়াল। পরনে আধময়লা শার্ট ও ট্রাউজার। চারপাশে কয়লা খনি অঞ্চলের আবহ। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে মোশন পোস্টারটি শেয়ার করে দেব লিখেছেন, এখনও অবধি ‘খাদান’ হতে চলেছে তাঁর সবচেয়ে এক্সপেরিমেন্টাল ফিল্ম। কয়লাখনি অঞ্চলের রাজনৈতিক ও সামাজিক প্রেক্ষাপটে নির্মিত হতে চলেছে ‘খাদান’।

দেবের বিপরীতে এই ফিল্মে অভিনয় করছেন ইধিকা পাল (Idhika Paul)। ইধিকা এর আগে ছোট পর্দায় অভিনয় করলেও বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে শাকিব খান (Shakib Khan) অভিনীত ‘প্রিয়তমা’-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন তিনি। এই ফিল্মটি বাংলাদেশে সুপারহিট হলেও এপার বাংলায় তা ফ্লপ হয়েছে। তবে গত বছরের মাঝামাঝি সময় থেকেই শোনা যাচ্ছিল, দেবের বিপরীতে কোনো ফিল্মে অভিনয় করতে পারেন ইধিকা। সেই সময় অবশ্য চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়ার ফলে এই প্রসঙ্গে মুখ খোলেননি দেব বা ইধিকা। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে নতুন বছরের প্রথম দিনে ইধিকার নাম ঘোষণা হয়েছে ‘খাদান’-এর নায়িকা হিসাবে।

এই ফিল্মের মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ইধিকা। এই ফিল্মে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র অভিনয়ের জল্পনা শুরু হয়েছে স্টুডিওপাড়ায়। তবে সৌমিতৃষা জানিয়েছেন, ‘খাদান’-এ তিনি যদি অভিনয় করতেন, তাহলে তাঁর নাম আনুষ্ঠানিক ঘোষণা হত। কিন্তু ‘খাদান’-এর মোশন পোস্টারে শুধুমাত্র দেব ও ইধিকার নাম রয়েছে।

সুরিন্দর ফিল্মসের সাথে যৌথ প্রযোজনায় নির্মিত হতে চলেছে ‘খাদান’। ফিল্মের শুটিং শুরু হতে চলেছে খুব শীঘ্রই।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)