whatsapp channel

Shreya-Parag: টুইটারের নতুন সিইও পরাগ কে হন শ্রেয়া ঘোষালের! পুরনো ছবিতে চর্চায় দুজনেই

টুইটারের নতুন সিইও হয়েছেন পরাগ আগরওয়াল (Parag Agarwal)। এরপরেই তাঁকে ঘিরে তোলপাড় হয়ে গিয়েছে নেটদুনিয়া। খোঁজ মিলেছে তাঁর পুরানো বন্ধুর। তিনি হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সামনে এসেছে তাঁদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টুইটারের নতুন সিইও হয়েছেন পরাগ আগরওয়াল (Parag Agarwal)। এরপরেই তাঁকে ঘিরে তোলপাড় হয়ে গিয়েছে নেটদুনিয়া। খোঁজ মিলেছে তাঁর পুরানো বন্ধুর। তিনি হলেন গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। সামনে এসেছে তাঁদের কয়েকটি পুরানো টুইট। তবে সবকটি 2010 থেকে 2011 সালের।

Advertisements

একটি টুইট 2010 সালের এপ্রিল মাসের। সেই টুইটে শ্রেয়াকে ট‍্যাগ করে পরাগ লিখেছেন, নিউজিল্যান্ড, একা নয়। এরপরেই তিনি পোস্ট করেছেন একটি মজার ইমোজি। দ্বিতীয় টুইটটি তার ঠিক এক বছর এক মাস পরে করা। দিনটি 2011 সালের 30 শে মে। লং ড্রাইভে সবসময়ই শ্রেয়াকে তাঁর মনে পড়ে। এরপর রয়েছে একটি হাসির ইমোজি। তারপর পরাগ জিজ্ঞাসা করেছেন, আজকাল কি চলছে! তবে শ্রেয়াকে ট‍্যাগ করে লেখা ওই দুটি টুইটের কোনো জবাব শ্রেয়া সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেননি। তবে 2010 সালের মে মাসে পরাগের জন্মদিনের পরের দিন শ্রেয়া পরাগকে খুঁজে পাওয়ার কথা লিখেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

Advertisements

ছোটবেলার বন্ধু পরাগকে খুঁজে পেয়ে উচ্ছ্বসিত শ্রেয়া টুইট করেছিলেন, পরাগ খাদ্যরসিক, ভ্রমণপ্রেমী ও স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে শিক্ষিত। তাঁর জন্মদিনে শ্রেয়া শুভেচ্ছা জানিয়ে সকলকে অনুরোধ করেছিলেন পরাগকে টুইটারে ফলো করার জন্য। শ্রেয়ার টুইটের জবাবে রিটুইট করেছিলেন পরাগ। তিনি লিখেছিলেন, শ্রেয়া যথেষ্ট প্রভাবশালী। তাঁর অনুগামীর সংখ্যা খুব তাড়াতাড়ি বাড়ছে।

Advertisements

2011 সালে পরাগ টুইটারে যোগ দেন। তারপরেও টুইটারের মাধ্যমে শ্রেয়া ও পরাগের নিয়মিত যোগাযোগ রয়েছে। 2015 সালে শ্রেয়া বিয়ে করেন শিলাদিত‍্য (Shiladitya Mukherjee)-কে। 2016 সালে পরাগের সঙ্গে বিয়ে হয় বিনীতা (Veenita)-র। এরপরেও দুই পরিবারের দেখা-সাক্ষাতের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোমবার টুইটারের সিইও হিসাবে পরাগের নাম ঘোষণার পরেই শ্রেয়া তাঁকে অভিনন্দন জানিয়ে বলেন, পরাগের জন্য তাঁর গর্ব হচ্ছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media