Bengali SerialHoop Plus

Mukut: সত্যিই কি বন্ধু হয়ে যাচ্ছে ‘মুকুট’? মুখ খুললেন শ্রাবণী

জুন মাস থেকেই স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন ছিল, খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যাবে জি বাংলার ধারাবাহিক ‘মুকুট’। গত মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে শুরু হয়েছিল ‘মুকুট’-এর সম্প্রচার। কিন্তু সম্প্রচারের শুরু থেকেই এই ধারাবাহিকের টিআরপি আশানুরূপ ছিল না। ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছেন শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan)। তাঁর বিপরীতে রয়েছেন অর্ঘ্য মিত্র (Arghya Mitra)। ‘মুকুট’ ধারাবাহিকটি প্রযোজনা করছেন স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)। ধারাবাহিক শুরুর প্রায় পাঁচ মাস কাটতে চললেও এখনও অবধি টিআরপি তালিকায় প্রথম দশে আসতে পারেনি ‘মুকুট’। উপরন্তু ধারাবাহিক থেকে সরে গিয়ে কয়েকজন অভিনেতা-অভিনেত্রী তৈরি করেছেন বিতর্ক।

এর আগে শ্রাবণী অভিনীত ধারাবাহিক ‘মাধবীলতা’-ও যথেষ্ট তাড়াতাড়ি অফ এয়ার হয়েছিল। তবে সেই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো ছিল। ‘মুকুট’ অফ এয়ার হওয়ার গুঞ্জন প্রসঙ্গে শ্রাবণী জানালেন, কলাকূশলীদের কাছে অনেক পরেই এসে পৌঁছায় ধারাবাহিক অফ এয়ার হওয়ার খবর। তবে এখনও অবধি ‘মুকুট’ অফ এয়ার হওয়ার খবর পৌঁছায়নি তাঁদের কাছে। শ্রাবণীর প্রশ্ন, ‘মুকুট’ কেন বন্ধ হবে! কারণ দর্শকদের কাছ থেকে এই ধারাবাহিক সম্পর্কে যথেষ্ট ভালো প্রতিক্রিয়া পাচ্ছেন তাঁরা।

শ্রাবণীর মতে, ‘মুকুট’-এর টিআরপি একেবারেই কম তা বলা চলে না। তিনি টিআরপি নিয়ে ভাবিত নন বলে জানালেন শ্রাবণী। কারণ তিনি শিল্পী এবং তাঁর কাজ অভিনয় করা। দর্শকদের ভালো প্রতিক্রিয়ায় ভরসা রয়েছে তাঁর। এই কারণে টিআরপি চার্টে চোখ রাখতে চান না শ্রাবণী।

অপরদিকে জি বাংলায় আসতে চলেছে কয়েকটি নতুন ধারাবাহিক। ফলে শেষ অবধি ‘মুকুট’ নিজেকে রক্ষা করতে পারবে কিনা, বর্তমানে সেদিকেই নজর রয়েছে সকলের।

Related Articles